14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

গ্রেফতার হতে পারেন রাখি সাওয়ান্ত!

গ্রেফতার হতে পারেন রাখি সাওয়ান্ত!

বিপাকে পড়তে চলেছেন বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত। খবর অনুযায়ী, গ্রেফতারও হতে পারেন তিনি। প্রাক্তন স্বামী আদিল খান দুরানির গোপন ভিডিও ফাঁস করায়, রাখির নামে মামলা করেছিলেন আদিল। আর সেই মামলাতেই সুপ্রিম কোর্ট রাখিকে চার সপ্তাহের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছে।

- Advertisement -

সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, রাখির আত্মসমর্পণের পরেই তার জামিনের আবেদনের শুনানি হবে।

সুপ্রিম কোর্টের এই নির্দেশ নিয়ে রাখির প্রাক্তন স্বামী আদিল তার সোশ্যালে লিখেছেন, ‘আমি আজকে দারুণ খুশি। রাখির জামিনের আবেদন খারিজ করেছে সুপ্রিম কোর্ট। রাখিকে নির্দেশ দিয়েছে চার সপ্তাহের মধ্যে আত্মসমপর্ণ করতে। রাখি এবার আত্মসমপর্ণ করো, না হলে গ্রেপ্তার হবে!’ শুধু তাই নয়, আদিলের দাবি দুবাইয়ে পালিয়ে গিয়েছেন রাখি। বিদেশের মাটিতে গা ঢাকা দিয়েছেন।

এবার আল্লু অর্জুনের ভিডিও ভাইরাল, ভিডিও ঘিরে চাঞ্চল্যএবার আল্লু অর্জুনের ভিডিও ভাইরাল, ভিডিও ঘিরে চাঞ্চল্য

গত বছর জুলাই মাসে আদিলকে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। আদিলের সঙ্গে সংসার শুরু করার জন্য মুসলিম ধর্মও গ্রহণ করেন রাখি। কিন্তু বছর ঘোরার আগেই আদিল ও রাখির সংসারে অশান্তি শুরু হয়।

এক বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। জানান, তার জন্য নয়, নিজের ইরানি প্রেমিকার জন্যই ছ’মাস জেলে ছিলেন আদিল। রাখির অভিযোগ, ভায়াগ্রা জাতীয় ওষুধ খান আদিল। যার প্রভাব চার ঘণ্টা পর্যন্ত থাকে। পুলিশও সেই ওষুধ পেয়েছে। ওষুধ খাওয়ার পর আদিলের অত্যাচার শুরু হতো।

রাখির অভিযোগ, মধুচন্দ্রিমাতেও আদিলের বিকৃত কামের শিকার হয়েছেন তিনি। বাথরুমেও নাকি ছাড় পেতেন না তিনি। রাখি জানান, তার একাধিক নগ্ন ভিডিও আদিলের কাছে রয়েছে। এরপরই আবার সাংবাদিককে মোবাইল দেখিয়ে বলেন, ‘এই দেখুন ৪৭ লক্ষ টাকা ওর অ্যাকাউন্টে। এত্ত টাকায় নগ্ন ভিডিও বিক্রি করেছে আদিল।’ নিজের বাড়িতে ধর্ষণের শিকার হয়েছেন বলেও অভিযোগ করেন রাখি।

- Advertisement -

Related Articles

Latest Articles