22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

শচীন কন্যাকে ছেড়ে যার প্রেমে হাবুডুবু শুভমান

শচীন কন্যাকে ছেড়ে যার প্রেমে হাবুডুবু শুভমান
শুভমান গিল সারা শচীন

ভারতীয় ক্রিকেট দলের তরুণ ক্রিকেটারদের মধ্যে অন্যতম সেরা পারফর্মার শুভমান গিল। জাতীয় দলে অভিষেকের পর থেকেই ধারাবাহিক পারফর্ম করে যাচ্ছেন তিনি। তার কারণে জাতীয় দলে তারকা ওপেনার লোকেশ রাহুলের জায়গা পাওয়া নিয়েও শঙ্কা দেখা দিয়েছে।

শুভমান গিল ক্রিকেটে রাজত্ব শুরুর পর থেকেই ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কন্যা সারা শচীনকে নিয়ে দেশটির সংবাদমাধ্যমে অনেক প্রতিবেদন হয়। প্রতিটি প্রতিবেদনেই দাবি করা হয় শচীন কন্যার প্রেমে মজেছেন শুভমান গিল।

- Advertisement -

শুভমনের বোনের সঙ্গেও মাঝেমধ্যে পার্টি করতে দেখা যেত শচীন কন্যা সারাকে। এমনকি শুভমানের সঙ্গে আম্বানীদের অনুষ্ঠানেও দেখা যায় সারাকে।

গত বছর সংযুক্ত আমিরাতে ভারতীয় খেলোয়াড় চিরাগ সুরি শুভমন গিল ও সারার বিয়ে নিয়ে মন্তব্য করেন। এক সাক্ষাৎকারে চিরাগকে জিজ্ঞাসা করা হয়, এরপর কোন ভারতীয় ক্রিকেট তারকা বিয়ে করছেন। তখনই সুরি বলেন, ‘আমার মনে হয় শুভমানের বিয়ে হবে। ওর তো সারা নামে এক প্রেমিকাও রয়েছে। যে ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে।’

সম্প্রতি বিট্রিশ পপ তারকা এড শিরানের কাছে শুভমান স্বীকার করেছেন, প্রেমিকা রয়েছে তার। তবে তার নাম প্রকাশ্যে আনেননি তিনি। অনেকেরই অনুমান, শুভোনের সেই প্রেমিকা সারাই।

তবে এখন শোনা যাচ্ছে, প্রেম ভেঙেছে সারা-শুভমানের। নতুন সম্পর্কে রয়েছে ক্রিকেট তারকার। শোনা যাচ্ছে, সারা নন, এক স্পানিশ সুন্দরীর প্রেমে পড়েছেন শুভমান। তার খেলা দেখতে আজকাল মাঠে হাজির হচ্ছেন ওই নারী। শুভমান ভালো খেললে চোখেমুখে তৃপ্তি সেই নারীর। তার নাম মারিয়া অরোইয়োগ। যদিও এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শুভমান।

- Advertisement -

Related Articles

Latest Articles