26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

চাকরি পাওয়ার সুখবর আছে আপনার ভাগ্যে

চাকরি পাওয়ার সুখবর আছে আপনার ভাগ্যে
ছবি সংগৃহীত

আজ ২৩ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার। ভাগ্যের সঙ্গে বাস্তবতার সংমিশ্রণে আপনার সঙ্গে কী ঘটতে যাচ্ছে চলুন দেখে নেয়া যাক।

মেষ: বাড়িতে হঠাৎ দূরের অতিথি সমাগম হবে। ভবিষ্যতের চিন্তা করে সামনের দিকে এগোতে হবে। পাওনা টাকা আদায় হতে পারে। বড় ভাইয়ের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতে পারে। ব্যবসায়ে অংশীদারের সঙ্গে আর্থিক লেনদেন করলে লোকসান হতে পারে। প্রেমিকার মন জয় করতে বিশেষ কোনো উপহার দিতে হতে পারে।

- Advertisement -

বৃষ: ব্যবসায়ে সুখবর আসবে। কর্মক্ষেত্রে সুবিবেচক হিসেবে উন্নতির সম্ভাবনা আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। পরিবারে সম্মান বাড়বে।প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা। কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় উন্নতি হতে পারে। কোনো বিষয়ে মানসিক চাপ থাকবে।

মিথুন: প্রিয়জন দুঃখ দিতে পারে। প্রেমে সাফল্য আসবে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা। পরিবারের সদস্যের স্বাস্থ্য সমস্যার কারণে চিন্তিত থাকবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোনিবেশ করুন। ভবিষ্যতের জন্য কিছু অর্থ লগ্নি করে থাকলে তা গোপন রাখুন। কারণ কারও সঙ্গে এই কথা ভাগ করলে পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ বাঁধতে পারে।

কর্কট: চাকরি পাওয়ার যোগ আছে। নতুন মানুষের সঙ্গে দেখা করার জন্য দিনটি মঙ্গলজনক। সঙ্গীকে বেশি সময় দিতে হবে। চাকরিজীবীদের পদ ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। বাড়িতে অতিথি আসতে পারেন। পরীক্ষায় ছাত্রছাত্রীরা যে চেষ্টা করবেন, তা সার্থক হবে। কোনো কাজের কারণে যাত্রায় গেলে লাভ হবে।

সিংহ: শিক্ষার্থীরা সাবধানে থাকবেন। আবহাওয়া পরিবর্তনে রোগ বালাই বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভ হওয়ার সম্ভাবনা আছে। বাকপটুতায় আজ সবার মন জয় করতে সক্ষম হবেন। সামাজিক কাজে খুব সুনাম পাবেন। পরিবারের বিবাহযোগ্য ব্যক্তিরা ভালো সুযোগ পেতে পারেন। ভ্রমণের পরিকল্পনা না করাই ভালো। আমদানি-রফতানি ব্যবসা ভালো যেতে পারে।

কন্যা: ভবিষৎ পরিকল্পনা করেও ধাক্কা খেতে পারেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। সহকর্মীর বাজে ব্যবহারে কর্মস্থানে বিরক্তি আসতে পারে। আজ একটু বিপদের ঝুঁকি আছে। অস্থির ভাব থাকায় ভালো কাজ হাতছাড়া হওয়ার আশঙ্কা আছে। সম্পত্তি সংক্রান্ত মামলায় সুফল পেতে পারেন।

তুলা: পারিবারিক কলহ বাড়বে। ভাই-বোনের বিবাহে আগত বাধা বরিষ্ঠ সদস্যের সাহায্যে দূর করতে পারবেন। সন্তানের সঙ্গে সম্পর্কযুক্ত কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ধন বৃদ্ধিতে ব্যস্ত থাকবেন। এ সময়ে পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে পারবেন না।

বৃশ্চিক: বন্ধুর কাছ দারুণ উপহার পাবেন। এই রাশির কোনো ছাত্র বিদেশে পড়াশোনা করার পরিকল্পনা করে থাকলে তাতে সফল হবেন। যারা বিদেশি ব্যবসা করেন, তারা ভালো সংবাদ পেতে পারেন। নিজের বিলাসিতায় অর্থ ব্যয় করতে পারেন। শত্রুরা আপনার উন্নতি দেখে ঈর্ষান্বিত হবেন।

ধনু: দিনের শুরুতে সুখবর পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন করার উৎসাহ থাকবে এবং এই কাজ পুরো করতে সফল হবেন। কাউকে টাকা ধার দিয়ে থাকলে তা ফিরে পেতে পারেন। সাহসের সঙ্গে সমস্ত কাজ শেষ করুন। সন্ধ্যাবেলা জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হতে পারে। এর ফলে চিন্তিত ও ব্যস্ত থাকবেন।

মকর: এই রাশির জাতকদের মন হতাশ থাকবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পছন্দমতো কাজ না পাওয়ায় চিন্তিত থাকবেন। বাড়ি বা ব্যবসায়ে কোনো সিদ্ধান্ত নেয়ার পরিকল্পনা করে থাকলে, ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। তা না হলে পরে অনুতাপ হতে পারে। সরকারি চাকরিজীবীরা অফিসে কিছু সমস্যার সম্মুখীন হবেন।

কুম্ভ: ভেবেচিন্তে অর্থ ব্যয় করবেন। এতে আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অবশ্য তা সত্ত্বেও চিন্তিত থাকবেন। ব্যয় বাড়ার কারণে পরিবারের সদস্যরা অবসাদগ্রস্ত হয়ে পড়বেন। এই অবসাদ কম করার চেষ্টা করুন। ব্যবসায়ে অংশীদারের সঙ্গে আর্থিক লেনদেন করলে লোকসান হতে পারে।

মীন: আজ আকস্মিকভাবে অর্থ পেতে পারেন। এই অর্থ লাভের ফলে ধন বৃদ্ধি হবে। এতে মনে উৎসাহ বাড়বে। মা-বাবার জন্য কোনো উপহার নিতে পারেন। চাকরিজীবীদের পদ ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। পরীক্ষায় ছাত্রছাত্রীরা যে চেষ্টা করবেন, তা সার্থক হবে। দিনশেষে সন্তানের কাছ থেকে দারুণ বার্তা আসবে।

- Advertisement -

Related Articles

Latest Articles