21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

পাকিস্তানি নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন বাদশা

পাকিস্তানি নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন বাদশা
ছবি সংগৃহীত

ভারতীয় শোবিজে কড়াভাবে নিষিদ্ধ পাকস্তানি শিল্পীরা। এদিকে পাক মুলুকের নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ব়্যাপার বাদশা। আরব আমিরশাহী থেকে ফাঁস ‘ব্যাড বয়’-এর কীর্তি! স্বদেশে নয়, বরং দুবাইয়ে গিয়েই পাক নায়িকার সঙ্গে সময় কাটাচ্ছেন ভারতীয় গায়ক। কে সেই পাকসুন্দরী প্রেমিকা যাকে নিয়ে বাদশা অনুরাগীদের মধ্যে শোরগোল!

পাকিস্তানের জনপ্রিয় শিল্পী হানিয়া আমির। সোশ্যালে ব়্যাপার বাদশার সঙ্গে সময় কাটানোর একগুচ্ছ ছবি-ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। এক ভিডিওতে তাকে রসিকতার মাঝে ভালোবাসার ইশতেহার করতেও শোনা গেছে। আর সেখান থেকেই বাদশার প্রেমের গুঞ্জন তুঙ্গে। গত ডিসেম্বর মাস থেকেই যদিও পাক নায়িকার সঙ্গে বলিউড ব়্যাপারের ‘ডুবে ডুবে জল খাওয়ার’ গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এবার সম্ভবত সেই জল্পনাতেই সিলমোহর পড়ল!

- Advertisement -

হানিয়া আমিরের শেয়ার করা ছবি-ভিডিওই জল্পনাযজ্ঞে ঘৃতাহূতি করল। গত ১৯ এপ্রিল ইনস্টাগ্রামে মন খারাপের কথা জানিয়েছিলেন পাক অভিনেত্রী। আর তার ঠিক দুদিনের মাথায় ২১ এপ্রিল হানিয়া আমির বাদশার সঙ্গে একাধিক ছবি-ভিডিও শেয়ার করে লেখেন, ‘চণ্ডীগড় থেকে উদ্ধার করার মানুষ এল।’

হানিয়ার পরনে বেইজ রঙের টপ, নীল জিনস। পাশেই কালো পোশাকে কেতাদুরস্ত লুকে বাদশা। দুবাইয়ে আসলে এক কনসার্টের জন্য গিয়েছেন বাদশা। ব়্যাপারের গানের মাঝেই হানিয়া বলেন, ‘লাভ ইউ বাদশা।’ ক্যাপশনে লেখা, ‘কনসার্ট টাইম।’ তাতে প্রতিক্রিয়াও দেন ভারতীয় গায়ক। সেসব দেখেশুনেই বাদশা অনুরাগীদের উল্লাস। কেউ কেউ তো আবার ‘দাদা-বউদি’ বলে সম্বোধনও করে বসলেন। কারও কৌতূহল, ‘বউদিকে কবে ভারতে নিয়ে আসছেন আপনি?’ অনুরাগীদের একাংশ আবার, বাদশা-হানিয়া জুটিকে ‘কিউট কাপল’ বলেও সম্বোধন করলেন।

‘সারেগামাপা’র শুটিং ফ্লোরে আগুন!‘সারেগামাপা’র শুটিং ফ্লোরে আগুন!
হানিয়া আমির পাকিস্তানের টিভি শো এবং সিনেমায় অভিনয় করে বছরখানেকের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ২০১৬ সালে কমেডি ফিল্ম জানান দিয়ে নিজের ফিল্মি ক্যারিয়ার শুরু হয়। পাক মুলুকের সেই নায়িকাকে নিয়েই এবার ভারতে হইচই!

- Advertisement -

Related Articles

Latest Articles