23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

পুলিশের সামনে মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিব টিম

পুলিশের সামনে মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিব টিম
রাকিব এবং মিথিলা রহমান ছবি সংগৃহীত

যুগটাই এখন কন্টেন্ট ক্রিয়েটরদের। নতুন নতুন কন্টেন্ট তৈরি করে ইউটিউবাররা যেমন তাক লাগিয়ে দেন তেমনি ঘরে তোলেন লক্ষ লক্ষ টাকা। দেশের জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে তালিকার একেবারে উপরের দিকেই আছেন রাকিব হোসাইন। গুটি গুটি পায়ে এগিয়ে আকাশ ছুঁয়েছেন রাকিব। তবে তার টিম থেকে বেরিয়ে যাওয়া ইয়াসিন এবং মিথিলার সঙ্গে টিম রাকিবের তুমুল মারামারি হয়েছে সম্প্রতি; যার ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

জানা গেছে, শনিবার (২০ এপ্রিল) রাত প্রায় ১০টার দিকে রাজধানীর মিরপুর ১ নম্বরের একটি রেস্টুরেন্ট থেকে বের হচ্ছিলেন ইউটিউবার ইয়াসিন ও মিথিলা রহমান। রাস্তায় তাদেরকে পেয়ে মিথিলার গায়ে হাত তোলেন রাকিবের টিমের সদস্যরা।

- Advertisement -

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, মিথিলার মাথায় হেলমেট। সেসময় তার গায়ে হাত তোলা হয়। সেখানে পুলিশকেও দেখা গেছে। কিন্তু পুলিশের কোনো উদ্যোগ ভিডিওতে দেখা যায়নি।

মিথিলা কান্নাকাটি করলে তাকে সিএনজিতে করে একটি হাসপাতালে যেতে দেখা গেছে সেই ভিডিওটিতে। তবে মিথিলার গায়ে হাত তোলার কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে, কাজের সুবাদে বনিবনা না হওয়ার কারণে দুই পক্ষের মধ্যে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: গ্যাং লিডারের সাক্ষাৎকার নিতে গিয়ে অপহরণের শিকার ইউটিউবার

এদিকে রাকিব হোসাইনের ইউটিউব চ্যানেলের সাবক্রাইবার সংখ্যা ১৪ মিলিয়ন। রাকিব হোসেন তার ইউটিউবে কন্টেন্ট ক্রিয়েটের পাশাপাশি ২০২২ সাল থেকে নাটকও তৈরি করছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles