15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…

প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর...

প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে আটকা পড়ে এক তরুণী। পরে এ ঘটনায় ওই তরুণীকে পুলিশ হেফাজতে নেয়। রোববার চরফ্যাশন এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

ওই তরুণী ঢাকা লালমাটিয়া মহিলা কলেজের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, ধলীগৌর নগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের করিমগঞ্জ গ্রামের আলাউদ্দিনের ছেলে মো. সিয়ামের (২২) সঙ্গে তজুমদ্দিন সুইজঘাট এলাকায় বিয়ের বিষয়ে কথা বলতে এসেছিলেন তরুণী। পরে সেখানে কিশোর গ্যাং তাদের দুজনকেই আটক করে।

পরে কিশোর গ্যাং তাদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে পুলিশ এসে প্রেমিক যুগলকে থানায় নিয়ে যায়। পরে রাত ১টার দিকে তরুণীকে তার বৈধ অভিভাবকের কাছে না দিয়ে ছেলের মামা মঞ্জুর হাজির জিম্মায় দিয়ে দেয় পুলিশ।

এদিকে বিয়ের বিষয়ে কোনো সুরাহা না করে দেওয়ায় রোববার সকালে ছেলের মামা হাজি মঞ্জুরুল আলমের বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে তরুণী।

পরে পুলিশ তরুণীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলার সদর হাসপাতালে প্রেরণ করে।

তজুমদ্দিন থানার ওসি আনোয়ারুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় ছেলে-মেয়ের সঙ্গে স্থানীয় লোকজনের হট্টগোল বাঁধে। এ সময় পুলিশ ছেলেমেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে উভয়কে আত্মীয়ের জিম্মায় দেওয়া হয়।

জানা গেছে, মেয়ে বিয়ের দাবি করলে ছেলে পালিয়ে গেলে অভিমান করে মেয়েটি হাজি মঞ্জুরুল আলমের বাসায় বসে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় আনা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles