17 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

আ.লীগ নেতা কেঁদে কেঁদে বললেন ‘আমাকে মায়া করে ভোটটা দিন’

আ.লীগ নেতা কেঁদে কেঁদে বললেন ‘আমাকে মায়া করে ভোটটা দিন’
ছবি সংগৃহীত

আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচন। রোববার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে প্রার্থীদের কর্মী-সমর্থকের ভিড়ে উপজেলা শহর ছিল উৎসবমুখর। বিভিন্ন জায়গায় আয়োজন হয় দোয়া মাহফিলের।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাজী মোশারফ হোসেন শহরের মুক্তিযোদ্ধা মঞ্চে দোয়া মাহফিলের আয়োজন করেন। তার আগে সশরীরে মনোনয়নপত্র দাখিল করেন। কিছুক্ষণের মধ্যে দোয়া মাহফিল হয়ে উঠে বিশাল সমাবেশে।

- Advertisement -

মোশারফ হোসেন কেঁদে কেঁদে বলেন, আমার বাবা মারা গেছেন, মাও মারা গেছেন, করোনার সময় বড় ভাইটাও মারা গেছেন। আমার একটা মেয়ে আছে। ঢাকায় থাকে। তার ওপর ব্যবসার দায়িত্ব বুঝিয়ে দিয়ে এলাকায় চলে এসেছি। এখন আপনারা ছাড়া আমার কেউ নেই। একটু দয়া করে, মায়া করে আমাকে ভোট দিয়ে আপনাদের কাছে আশ্রয় দিন।

তিনি বলেন, গত নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে পরাজিত হয়েছি; কিন্তু মাঠ ছাড়ি নাই। আপনাদের পাশে ছিলাম। মসজিদে, মাদ্রাসায় দুহাত খুলে দান করেছি। রোগীদের চিকিৎসাসেবায় পাশে থেকেছি। খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করেছি। আমার সম্পদ যেটুকু আছে যথেষ্ট। আপনাদের সেবা করে বাকি জীবনটা কাটাতে চাই। আপনাদের জন্য সরকারি বরাদ্দ আপনাদের কাছে পৌঁছে দিতে চাই। আমাকে দয়া করে মায়া করে একবার সুযোগ দিয়ে দেখেন।

- Advertisement -

Related Articles

Latest Articles