26.4 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী

আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
শিল্পী ইমন চক্রবর্তী

একের পর এক হিট গান ভারতের শিল্পী ইমন চক্রবর্তীর। মানুষের মনে জায়গা করে নিয়েছেন সহজেই। পেয়েছেন জাতীয় পুরস্কারও। কিন্তু শিল্পী ছোট থেকেই একটা জটিল সমস্যায় ভুগছেন। তাকে নাকি বয়সের তুলনায় অন্যদের থেকে বড় দেখায়! সে কারণেই বেজায় সমস্যায় পড়েন তিনি। আশপাশের বয়সে বড় মানুষদেরও তার থেকে ছোট হিসেবে গণ্য করা হতো। আর এখন তো আরও মুশকিল।

ইমন সোশ্যাল হ্যান্ডেলে সেটাই এবার জানান দিলেন প্রকাশ্যে। লিখলেন, ‘ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে লাগে। আমার থেকে বয়সে বড় কোনো দিদিকে নিয়ে বাইরে বেরোলে সবাই আমাকে ওর দিদি বলত। একটা হাসি হাসতাম আমি। আর ভেতরে ভেতরে খুব রাগ হতো।’

- Advertisement -

কিন্তু, এখন তো আরও মুশকিল হয়ে গেছে ইমনের। একে তো জনপ্রিয় গায়িকা, কেউ দেখলেই ঢিপ করে একটা প্রণাম করেন। বয়সে ছোট নাকি বড় সেই বিষয়েও ভাবেন না অনেকে। তাতে লজ্জায় পড়ে যান শিল্পী।

এ বিষয়টি উল্লেখ করে শিল্পী লিখলেন, ‘এখন তো আরও মুশকিল। সবাই দিদি বলে। তা বলুক। কারোর বয়স পঁয়তাল্লিশ, দেখা হলো। ঝপ করে একটা নমস্কার দিয়ে বসল। কি জ্বালায় পড়েছি বলুন তো। ঝপ ঝপ করে পেন্নাম করে আমার পাপ আর বাড়াবেন না তো। ছোট-বড় সবাইকে আমি আশীর্বাদ দিলাম। খুশি ???”

ইমন চক্রবর্তী সিনেমার গানের পাশাপাশি নিজের তত্ত্বাবধানে নতুন গান মাঝেমধ্যেই উপহার দিয়ে থাকেন। কিছু দিন আগে ফিল্মফেয়ার পুরস্কারে সম্মানিত হয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles