17 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

আপত্তিকর অবস্থায় জনতার হাতে ধরা সরিষাবাড়ীর ২ ইউপি সদস্য

আপত্তিকর অবস্থায় জনতার হাতে ধরা সরিষাবাড়ীর ২ ইউপি সদস্য

জামালপুরের সরিষাবাড়ীতে আপত্তিকর অবস্থায় জনতার হাতে ধরা খেল ২ নারী-পুরুষ ইউপি সদস্য। শনিবার (২০ এপ্রিল) বিকেলে উপজেলার আওনা ইউনিয়নের স্থল গ্রামে এ ঘটনা ঘটে।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার আওনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম এবং ৭,৮,৯ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য জেসমিন আক্তার স্থল গ্রামের সুলাইয়ের ফার্নিচারের দোকানের পূর্বপাশে মানিকের মায়ের ঘরে নিরিবিলিতে সময় পার করছিল। দীর্ঘসময় এলাকার লোকজন তাদের অপকর্ম অবলোকন করে উভয়কে ঘরে আপত্তিকর অবস্থায় আটক করে বলে জানা যায়।

এ ঘটনার পর শনিবার সন্ধ্যা থেকে একটি ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। নির্বাচিত প্রতিনিধিদের নৈতিকস্খলন ঘটেছে দাবীকরে তাদের বহিষ্কার দাবি করেছেন স্থানীয় এলাকাবাসী।

এ বিষয়ে ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, আমাকে ফাঁসানো হয়েছে। এগুলা সব মিথ্যা ও ষড়যন্ত্র মুলক।

বিষয়টি জানতে নারী ইউপি সদস্য জেসমিন আক্তারকে মুঠোফোনে কল দেওয়া হলে নম্বরটি বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেল্লাল হোসেন জানান, তারা আগে থেকেই এভাবে চলাচল করে। আমি ঢাকা থেকে এসে ইউএনও মহোদয়কে বিষয়টি অবগত করে বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করব।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, সংবাদ পেয়েছি। সেখানে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারকে মুঠোফোনে কথা বলার চেষ্টা করা হলে রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles