14 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

প্রেমে সাফল্য আসবে সিংহের, চাকরিতে উন্নতি হবে বৃশ্চিকের

প্রেমে সাফল্য আসবে সিংহের, চাকরিতে উন্নতি হবে বৃশ্চিকের

আজ ২১ এপ্রিল ২০২৪, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

- Advertisement -

মেষ
রক্তচাপের ব্যাপারে একটু সাবধান থাকুন। অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে উচ্চপদস্থ কোনো ব্যক্তির সঙ্গে আলোচনা করতে পারেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন।

বৃষ
চিকিৎসার খরচ বাড়তে পারে। সঙ্গীতে সাফল্য পেতে পারেন। সংসারে ব্যয় বৃদ্ধি পেতে পারে। কাউকে খারাপ কথা বলায় অনুশোচনা হবে। প্রিয়জনের ব্যাপারে কোনো খারাপ খবর আসতে পারে। কোনো কারণে সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে আঘাত পাবেন। বাড়িতে কোনও সুসংবাদ আসতে পারে।

মিথুন
গাড়ি একটু সাবধানে চালান। পড়াশোনার ক্ষেত্রে সুনাম বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। কাজের চাপের জন্য শরীরের কষ্ট বৃদ্ধি। মিথ্যা অপবাদ কপালে জুটতে পারে।

কর্কট
খারাপ সঙ্গ থেকে দূরে থাকুন। অন্যরা আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য গর্ববোধ করবেন। ব্যবসায় ঝুঁকি থাকলেও লাভ বাড়বে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য ভ্রমণ বাতিল হতে পারে। খারাপ কথা বলার জন্য অনুশোচনা হবে।

সিংহ
বাতের যন্ত্রণা বাড়তে পারে। কাজের ব্যাপারে ভালো যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। দাম্পত্য জীবন সুখে কাটতে পারে। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ পাবেন, তবে চিন্তাও বাড়বে। পিতার সঙ্গে আলোচনায় লাভবান হবেন। আপনার পছন্দমতো কাজ পেয়ে যেতে পারেন।

কন্যা
ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্ততার কারণে শরীরের কষ্ট বৃদ্ধি। পিঠের যন্ত্রণা বৃদ্ধি পাবে। নতুন কাজের বিষয়ে সুনাম বাড়তে পারে। ব্যবসায় আয় বাড়বে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন।

তুলা
বাড়িতে চুরির সম্ভাবনা, সাবধান থাকুন। দাম্পত্য কলহ নিয়ে যন্ত্রণা। শারীরিক কষ্টের কারণে কাজের প্রতি অনীহা আসতে পারে। পিতার চিকিৎসার খরচ বৃদ্ধি। ব্যবসায় অশান্তি হতে পারে। প্রেমে অশান্তি বৃদ্ধি পেতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি। কোনো দুশ্চিন্তা সারা দিন আপনাকে তাড়িয়ে বেড়াবে।

বৃশ্চিক
চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনো নারীর প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রতিবেশীদের ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। লিভারে সমস্যা দেখা দেবে।

ধনু
কাজের চাপ বাড়তে পারে। শারীরিক কষ্টের কারণে কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকুন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বেকারদের জন্য চাকরির সুযোগ আসতে পারে। পেটের সমস্যার জন্য দুপুরের পরে কাজের ক্ষতি হতে পারে।

মকর
ব্যয় বাড়তে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। শত্রুভয় বাড়তে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধি। প্রিয়জনের জন্য মনঃকষ্ট বৃদ্ধির সম্ভাবনা। দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহারের জন্য সুনাম পাবেন। চাকরির স্থানে কিছু পরিবর্তন দেখতে পাবেন। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে।

কুম্ভ
কাজের ব্যাপারে উদ্যোগী হতে হবে। সামাজিক সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়বে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ রয়েছে। শিল্পীদের জন্য ভালো সময়। রক্তচাপ ও পেটের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় লাভ বাড়বে। ভ্রমণে না যাওয়াই ভালো হবে, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কারণে ব্যবসায় অশান্তি হতে পারে।

মীন
গানবাজনার প্রতি আগ্রহ বাড়তে পারে। কোনো আত্মীয়কে নিয়ে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা দেখা যাচ্ছে। আর্থিক চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। পিতা-মাতার চিকিৎসার খরচ বাড়তে পারে। দাম্পত্য বিবাদবিচ্ছেদ পর্যন্ত যেতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles