15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

আল্লাহকে ভয় পায়, এমন পাত্রকে বিয়ে করবেন নোরা

আল্লাহকে ভয় পায়, এমন পাত্রকে বিয়ে করবেন নোরা
নোরা ফাতেহি

হাজারো স্বপ্ন নিয়ে সুদূর কানাডা থেকে মুম্বাইয়ে ক্যারিয়ার গড়তে এসেছেন নোরা ফাতেহি। নাচে পারদর্শীতা দেখিয়ে বলিউডে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। আইটেম গার্ল-এর তকমাও জুটেছে। তবে তিনি এসেছিলেন অভিনেত্রী হতে। সম্প্রতি কুণাল খেমুর পরিচালনায় ‘মাডগাঁও এক্সপ্রেস’ চলচ্চিত্রে দেখা গেছে তাকে। বলা যায়- স্বপ্নের দিকেই এগিয়ে যাচ্ছেন তিনি।

কেমন জীবনসঙ্গীর সঙ্গে ঘর বাঁধবেন তাও ঠিক করে রেখেছেন নোরা।

- Advertisement -

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইণ্ডিয়ার তথ্য, নোরা বলেছেন, আল্লাহকে ভয় করে এমন জীবনসঙ্গী চান তিনি। যিনি ভেতর থেকে সত্যিই ভালো হবেন। এমন চাওয়ার কারণ হচ্ছে, বর্তমানে চারপাশে খারাপ লোকের সংখ্যাই বেশি। এরা সুবিধাবাদী এবং মিথ্যাবাদীও আছে। কিছু লোক বছরের পর বছর আপনার সঙ্গে থাকতে চাইবে কিন্তু আপনাকে চাইবে না। তারা চাইবে টাকা, জনপ্রিয়তা বা নেটওয়ার্ক চাইবে। চারপাশে এমন অদ্ভূত মানুষের অভাব নেই। ভালো মনের কাউকে পেলে আমি খুশি হব।

কেমন মানুষকে জীবনসঙ্গী হিসেবে চান- এই প্রশ্নের জবাবে নোরা বলেন, আমি সুন্দর চেহারার একজন মানুষ চাই। কারণ আমি সুন্দর বাচ্চা চাই।

উল্লেখ্য, সম্প্রতি নোরা কন্নড় সিনেমা ‘কেডি-দ্য ডেভিল’-এ চুক্তিবদ্ধ হয়েছেন। এই চলচ্চিত্রে তার সঙ্গে দেখা যাবে বলিউড তারকা সঞ্জয় দত্তকে।

- Advertisement -

Related Articles

Latest Articles