15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

প্রেমের কথা স্বীকার করলেন জাহ্নবী

প্রেমের কথা স্বীকার করলেন জাহ্নবী
জাহ্নবী কাপুর

বাবা বনি কাপুর প্রযোজনা করেছেন ‘ময়দান’ সিনেমা। আর বাবার ছবির বিশেষ স্ক্রিনিংয়ে মেয়ে জাহ্নবী হাজির থাকবেন না, তা আবার হয় নাকি! মঙ্গলবার ‘ময়দান’র বিশেষ স্কিনিং ছিল মুম্বাইয়ে। বাবার ছবির বিশেষ স্ক্রিনিংয়ে হাজির হয়েছেন মেয়ে জাহ্নবী কাপুরও। সেখানে ‘শিখু’ লেখা একটি নেকপিস পরেছেন অভিনেত্রী। এতে প্রেমের সম্পর্কে সিলমোহর দিলেন অভিনেত্রী, এমনটাই মনে করা হচ্ছে।

হল নিয়ে রাজনীতির শিকার, কান্নায় ভেঙে পড়লেন নায়ক হল নিয়ে রাজনীতির শিকার, কান্নায় ভেঙে পড়লেন নায়ক

- Advertisement -

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার সিন্ধের নাতি শিখর পাহাড়িয়া। শিখরকে আদর করে শিখু বলেই ডাকেন জাহ্নবী। কফি উইথ করণে মুখ ফসকে সে কথা নিজেই বলে ফেলেছিলেন। নেকপিস দেখে নেটিজেনদের মনে প্রশ্ন, তাহলে কী শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের সম্পর্কের সিলমোহর দিলেন তিনি?

এদিন জাহ্নবী পরেছেন সাদা ব্লেজারের সঙ্গে ম্যাচিং প্যান্ট। পাপারাজ্জিদের ক্যামেরায় হাসি মুখ পোজও দিয়েছেন। একসময় শিখরের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল জাহ্নবীর। যদিও কয়েক বছর পরে আবার তাদের সেই সম্পর্ক জোড়া লাগে।

শিখরকে ‘পারিবারিক বন্ধু’ বলেই পরিচয় দেন জাহ্নবী! বনি কাপুরও শিখরকে খুব পছন্দ করেন। মুখে অস্বীকার করলেও গোপনে অনেকদূর এগিয়ে গেছেন জাহ্নবী-শিখর। শিগগিরই হয়তো আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এই জুটি।

- Advertisement -

Related Articles

Latest Articles