12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

পরীমণির এত টাকার উৎস কী?

পরীমণির এত টাকার উৎস কী?
চিত্রনায়িকা পরীমণি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে আলোচনা থাকে সবসময়। প্রেম, বিয়ে, বিবাহবিচ্ছেদ সব কিছু নিয়ে ব্যক্তিগত জীবন ছাপিয়ে গেছে লোকালয়ে। এখন পরীর জীবন মানেই তার ছেলে। সবখানেই ছেলে পুণ্যর বিচরণ থাকে পরীমণির পৃথিবীতে।
এক সাক্ষাৎকারে পরী বলেছেন, তার অবর্তমানে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান। ছবি:

মা হওয়ায় দীর্ঘ বিরতিতে ছিলেন পরীমণি। তবে সবটা সামলে তার খোলস মেলে ধরেছেন নতুন জগতে। একটি সিনেমার কাজ শেষ করে এখন কলকাতার সিনেমার শুটিং করছেন তিনি। বর্তমানে সেখানেই অবস্থান করছেন পরীমণি।

- Advertisement -

সেখানকার বিভিন্ন সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন। এরইমাঝে নেটিজেনরা জানতে চাইছেন পরীমণির টাকার উৎস। এ বিষয়ে পরীমণি এর আগেও এমন প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন।

এক সাক্ষাৎকারে পরী বলেন, তার এত টাকা আয়ের উৎস কোথায়। গত বছরের শেষভাগে এক সাক্ষাৎকারে পরী বলেছেন, তার অবর্তমানে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান। যেমন, পরীর তিন-চারটা বিয়ে কিংবা পরীর দুটি বাচ্চা আছে ইত্যাদি।

সেইসব ভুয়া ভিডিওর প্রেক্ষিতে পরী আরও বলেন, যখন ওই মানুষদের সামনে আমি দাঁড়াব, তখন কী হবে জানি না। একই ইন্ডাস্ট্রিতে থাকি, যারা কনটেন্টগুলো বানান তাদের সঙ্গে কোনো না কোনোভাবে দেখা হবেই। তবে তাদের এমন মিথ্যাচার কীভাবে আমার কাছে হ্যান্ডেল করবে তাতে যেন তারা প্রস্তুত থাকেন।

সাক্ষাৎকারের একপর্যায়ে পরীকে জিজ্ঞাসা করা হয়, এত টাকা তিনি কোথায় পান? পরীর ঝটপট উত্তর, ‘বঙ্গো দেয়।’

বঙ্গোকে দেয়া পরীর ওই সাক্ষাৎকারের ভিডিও থেকে আরও জানা যায়, খুব শিগগিরই একজনকে পেটানোর প্ল্যান করেছেন তিনি। এ ছাড়া জীবনে অনেককেই পিটিয়েছেন তিনি। মিডিয়ায় সে কথাও স্বীকার করেছেন অভিনেত্রী।

কিছু দিন আগেই ‘ফেলু বক্সী’ নামের সিনেমার ঘোষণা দিয়েছেন পরী। যেটা নির্মাণ করছেন দেবরাজ সিনহা। সিনেমাতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকারের মতো তারকারা।

- Advertisement -

Related Articles

Latest Articles