11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

যে পরিস্থিতিতে ৯ জনের সঙ্গে এক ঘরে রাত কাটান নোরা

যে পরিস্থিতিতে ৯ জনের সঙ্গে এক ঘরে রাত কাটান নোরা
নোরা ফাতেহি

নোরা ফাহেতি ছোট থেকে ডান্সার নয়, হতে চেয়েছিলেন অভিনেত্রী। একটা সময় বলিউডে পা রেখে বুঝেছিলেন সফরটা এতোটাও সহজ নয়। নাচের প্রস্তাব পাওয়ার পর তাই গ্রহণ করেছিলেন নোরা।

তবে ভারতে গিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি মরোক্কান এই কানাডীয় নৃত্যশিল্পীকে। একের পর এক কাজের প্রস্তাব পেয়ে তাকে রীতিমত ঠকতে হয়েছে। ভয়ানক পরিস্থিতির শিকারও হতে হয়েছে।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যম টিভি নাইন জানায়, নোরা ফাতেহি প্রথম যখন এসেছিলেন নয় জনের সঙ্গে একটি ঘর শোয়ার করে থাকতেন। ধীরে ধীরে বলিউডের অন্দরমহলে নিজের জায়গা করে নিতে দেখা যায় তাকে।

বিগ বস ৯ সিজনে অংশগ্রহণ করেছিলেন নোরা। প্রিন্স নারুলার সঙ্গে তার রোম্যান্টিক লিঙ্ক আপ আলোচিত হয়েছিল সে সময়। বিগ বসের বাড়িতে তাদের প্রেম শিরোনাম তৈরি করতো। বিগ বসের পর তাকে দেখা যায় ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির একটি নাচের দৃশ্যে। ক্যারিয়ার শুরু হয় সেই থেকে।

জানা গেছে, প্রথম দিকে অনেক হেনস্থার শিকার হয়েছিলেন নোরা। ঠিক মতো হিন্দি বলতে পারতেন না অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে নোরা বলেন, হিন্দি শিখতে শুরু করেছিলাম। কিন্তু অডিশনের সময় ভয়ানক অবস্থা হতো আমার। মানসিকভাবে প্রস্তুত থাকতাম না। নিজেকে খুব বোকা বলে মনে হত। কিন্তু কিছু মানুষ তো ক্ষমা করেন না। সামনাসামনি হাসাহাসি করতেন তারা। বলতেন, আমি সার্কাস থেকে এসেছি। খুব অসম্মানজনক বলে মনে হয়েছে আমার। বাড়ি ফেরার সময় কাঁদতাম।

- Advertisement -

Related Articles

Latest Articles