11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

বাড়ি ফাঁকা পেয়ে প্রেমিককে ডেকে ধরা পড়েছিলেন অনন্যা!

বাড়ি ফাঁকা পেয়ে প্রেমিককে ডেকে ধরা পড়েছিলেন অনন্যা!
<br >অনন্যা পাণ্ডে

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। কাজ থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক কারণে শিরোনামে উঠে এসেছে অভিনেত্রীর নাম। তবে এবার অনন্যার নামে শোনা গেল এক অদ্ভুত কাণ্ড। জানা গেছে, বাবা-মায়ের অনুপস্থিতিতে একবার বাড়িতে নিজের প্রেমিককে ডেকেছিলেন অভিনেত্রী।

সেই নিয়ে কথা জানতে পেরে যায় তাঁর বাবা চাঙ্কি পাণ্ডে। তবে কী করে?
চাঙ্কি পাণ্ডের গোপন ক্যামেরায় রেকর্ড হয় সেই কাণ্ড। ঘটনার পর নিজের বাবা-মাকে ৫ পাতার চিঠি লেখেন অনন্যা। সেদিন ঠিক ঘটেছিল, তা নিয়ে মুখ খুলেছেন অনন্যা পাণ্ডে।

- Advertisement -

সম্প্রতি এক টক শো’তে হাজির হয়েছিলেন অনন্যা পাণ্ডে। সেখানেই সেই ঘটনা নিয়ে বলেছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘আমার বাবা লিভিং রুমে ক্যামেরা বসিয়েছিলেন। কিন্তু আমি ভেবেছিলাম, আমাকে ভয় দেখানোর জন্য এটা করেছেন।

আমি খুব ভীতু প্রকৃতির মেয়ে, কখনো বাবা-মায়ের সঙ্গে মিথ্যা বলি না। আমার যখন বয়স আরো কম ছিল, তখন আমি প্রথম একটি ছেলের সঙ্গে সম্পর্কে জড়াই। ওই সময়ে মাকে জিজ্ঞাসা করেছিলাম, আমি কি তাঁর প্রস্তাবে রাজি হব? আসলে, আমি এমন মেয়ে তখন ছিলাম, এখনো আছি।’

অনন্যা আরও বলেন, ‘আমি সেদিন কিছুটা ঝুঁকির মধ্যে ছিলাম। কিন্তু নিজেকে সাহসী মনে হচ্ছিল।

তবে খুব শান্ত ছিলাম। সেদিন লিভিং রুমে বসে তার (বয়ফ্রেন্ড) সঙ্গে শুধু কথাই বলেছিলাম। বাবা আমাদের ভিডিও দেখেছিলেন। বাবা আমাকে বলেছিলেন, তুমি আমাকে হতাশ করেছ। এ ঘটনার পর বাবা-মাকে ৫ পৃষ্ঠার চিঠি লিখে ক্ষমা চেয়েছিলাম।’

বর্তমানে আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা পাণ্ডে। তবে নিজেদের সম্পর্কের কথা দুজন সরাসরি স্বীকার না করলেও তাদের সবজায়গায় একসঙ্গে দেখা যায়। এমনকী বিদেশে একসঙ্গে ছুটি কাটাতেও দেখা যায় এই জুটিকে। তবে কবে বিয়ে করছেন তারা, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

- Advertisement -

Related Articles

Latest Articles