7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

৫ বছরেই সম্পর্কের ইতি ভারত-পাকিস্তানের সমকামী যুগলের

৫ বছরেই সম্পর্কের ইতি ভারত-পাকিস্তানের সমকামী যুগলের
ছবি সংগৃহীত

পাঁচ বছরের সম্পর্কের সমাপ্তি ঘোষণা করেছেন ভারতের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার অঞ্জলি চক্র এবং পাকিস্তানের সুফি মালিক।

রবিবার পৃথক সোশ্যাল মিডিয়া পোস্টে অঞ্জলি-সুফি এই বিচ্ছেদের খবর ঘোষণা করেছেন। বিয়ের ঠিক আগেই ভাঙল সম্পর্ক।

- Advertisement -

বিয়ের মাত্র কয়েক সপ্তাহ আগে প্রেমিকা অঞ্জলিকে ধোঁকা দিয়েছেন, নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে এমনই বিস্ফোরক স্বীকারোক্তি পাকিস্তানি বংশোদ্ভূত সুফি মালিকের। ক্ষমা প্রার্থনা করেছেন তিনি।
পাঁচ বছর আগে দেশ-সীমানার গণ্ডি অতিক্রম করে অঞ্জলি এবং সুফির যাত্রা শুরু হয়েছিল, তারা সাংস্কৃতিক নিয়মের তোয়াক্কা না করে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন। বিচ্ছেদের এক বছর আগে তার বাগদান পর্ব সম্পন্ন হয়েছিল, যা একটি রূপকথার গল্পের চেয়ে কোনো অংশে কম ছিল না।

সুফি নিউইয়র্কের আইকনিক এম্পায়ার স্টেট বিল্ডিং-এ অঞ্জলিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, এই রঙিন মুহূর্তটি তারা আনন্দের সাথে তাদের অনুগামীদের সাথে একটি ভিডিও পোস্টের মাধ্যমে শেয়ার করেছিলেন। কিন্তু সুখের স্বপ্নটি হঠাৎ ভেঙে যায় যখন সুফি তাদের বিয়ের কয়েক সপ্তাহ আগে অঞ্জলির সাথে প্রতারণার কথা স্বীকার করে। সুফি তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, আমাদের বিয়ের কয়েক সপ্তাহ আগে আমি তার (অঞ্জলি) সাথে প্রতারণা করে ভুল করেছি। আমি তাকে ভীষণভাবে আঘাত করেছি। আমি আমার ভুল স্বীকার করছি।

অঞ্জলিও তার মনের কথা শেয়ার করে লিখেছেন, এটি আমার কাছে বিশাল একটি ধাক্কা। এরপর থেকে আমাদের চলার পথ বদলে যাচ্ছে। আমরা আমাদের বিবাহ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি এবং সুফির বিশ্বাসঘাতকতার কারণে আমাদের সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।

২০১৯ সালে তাদের রোম্যান্টিক ফটোশুটের জন্য ভাইরাল হয়েছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের মুসলিম-হিন্দু সমকামী যুগল সুফি মালিক এবং অঞ্জলি চক্র। যা ঝড় তুলেছিল দুই দেশের সোশ্যাল মিডিয়ায়। দু’জনের ধর্ম আলাদা, দেশ আলাদা, সে-সব বাধা হয়ে দাঁড়ায়নি এই সমকামী যুগলের প্রেমে। আজীবন পরস্পরের হাত ধরার কথা বলেছিলেন দু’জনে। কিন্তু পাঁচ বছরেই ফুরালো প্রেম!

নেটিজেনদের অনেকেই সুফিকে কটাক্ষ করেছেন অঞ্জলিকে ঠকানোর জন্য। অনেকে আবার ভুল স্বীকার করার জন্য সুফির সাহসিকতাকে কুর্নিশ জানাচ্ছেন।

- Advertisement -
পূর্ববর্তী খবর
পরবর্তী খবর

Related Articles

Latest Articles