13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুঁচিয়ে লাভ নেই: তাপসী

আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুঁচিয়ে লাভ নেই: তাপসী
তাপসী পান্নু

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাপসী পান্নু। ২০১৩ সালে তাদের প্রথম আলাপ। সেই সময় অভিনেত্রী বলিউডে ‘চশমে বদ্দুর’ ছবিতে ডেবিউ করেন।

এই অভিনেত্রীর বিয়ের খবরে সরগরম বলিপাড়া। গুঞ্জন ছড়িয়েছে, মার্চেই ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। সম্প্রতি বিয়ের বিষয়ে মুখ খুলেছেন বলি অভিনেত্রী। তিনি জানিয়েছেন, বিয়ে তিনি অবশ্যই করবেন। আর বিয়ে করলে মানুষকে জানিয়েই করবেন। তবে মনের মানুষকে খুঁজে পেতে তাকে কম কাঠখড় পোড়াতে হয়নি। অনেকবার হৃদয় ভেঙেছে।

- Advertisement -

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে- বিয়ে প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেত্রী। সাফ জবাব, ‘ক্রমাগত আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুঁচিয়ে কোনো লাভ নেই। যখন জানানোর হবে নিজেই জানাব।’

শোনা যাচ্ছিল, উদয়পুরে বসবে তাপসী-ম্যাথিয়াসের বিয়ের আসর। প্রায় ১০ বছরের সম্পর্ক তাপসীর সঙ্গে এই ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড়ের। এতগুলো বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনো সেভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। বেশ কিছু মাস আগে প্রেমের সম্পর্কে প্রথমবার সিলমোহর দেন তাপসী। যদিও প্রেমিকের কথা অস্বীকার করেছেন তেমনটাও নয়; কিন্তু নিজের জীবন নিয়ে বরাবরই খুব চুপচাপ তাপসী। খুব বেশি চর্চা হোক সেটাও পছন্দ নয় অভিনেত্রীর। অভিনয় সংক্রান্ত খবর ছাড়া নিজের জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি। ব্যক্তিগত জীবনের ওঠা-পড়া নিয়েও কথা বলতে শোনা যায়নি তাপসীকে। ফলে অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসার পর অনেকেই মুখিয়ে ছিলেন, তাপসী কী বলেন সেটা শোনার জন্য। এবার তার বিয়ে নিয়ে যে কৌতূহল রয়েছে তা মেটালেন অভিনেত্রী।

তাপসী জানান, তিনি এমন কিছু করছেন না যা অবৈধ। তাই জনে জনে জানানোর প্রয়োজন নেই। যখন মনে হবে সঠিক সময় এসেছে, নিজে থেকেই জানাবেন সবটা। কিন্তু অভিনেত্রী আদৌ বিয়ে করছেন কিনা, তা নিয়ে একটা জল্পনা জিইয়ে রাখলেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles