19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

চুমু দেওয়ার চেষ্টাও করেছেন… সিনিয়র না হলে থাপড়াতাম: মিষ্টি জান্নাত

চুমু দেওয়ার চেষ্টাও করেছেন... সিনিয়র না হলে থাপড়াতাম: মিষ্টি জান্নাত
শাহরিয়ার নাজিম জয় ও মিষ্টি জান্নাত

চিত্রনায়ক শাকিব খানের তৃতীয় বিয়ে প্রসঙ্গে হঠাৎ করে আলোচনায় উঠে আসেন অভিনেত্রী মিষ্টি জান্নাত। সম্প্রতি শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে খবরের শিরোনামে এসেছেন তিনি। গণমাধ্যম সূত্রে জানা যায়, ডাক্তার পাত্রীকেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব। তবে সেই পাত্রীর পরিচয় এখনো জানা যায়নি।

অন্যদিকে গুঞ্জন উঠেছে, অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী! বিষয়টি নিয়ে মিষ্টি জান্নাত গণমাধ্যমে ইতিমধ্যে কথা বললেও স্পষ্ট করে কিছু জানাননি। আর নায়িকার এমন ধোঁয়াশা রাখা কথাবার্তায় খেপেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

- Advertisement -

জয়ের ভাষ্য মতে, ওই মেয়ে ভাইরাল হওয়ার জন্যই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না।

জয়ের এমন মন্তব্যে ক্ষুব্ধ মিষ্টি জান্নাত। অভিনেত্রী বলেন, ‘জয় ভাইয়াকে দেখলাম, তিনি বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তিনি একজন ডাক্তার, পাশাপাশি অভিনেত্রী, যেটা মিলে গেছে। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না।

’ বলেন- ‘এটা উনি কিভাবে জানল? কিভাবে বলল? এটা আমার প্রশ্ন।’

চিত্রনায়িকা আরো বলেন, ‘সে বলল, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। যদি সে সিনিয়র না হতো, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রগ্রামে গেলেও এমন করে।

আমাকে অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টাও করেছেন তিনি। আমার কাছে সেসবের ভিডিও আছে। সে অনেক নেগেটিভ কথা বলে। সে আমাকে চেনে। গত পরশুদিন আমাকে টেক্সট করে বলেছে, মিষ্টি কোথায় আছ? চলো লং ড্রাইভে যাই। অথচ এমন একটা ভাব নিল, সে আমাকে চেনেই না।’

ঢাকাই সিনেমার পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

- Advertisement -

Related Articles

Latest Articles