20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

পর্ন তারকা সোফিয়া লিওনের মৃত্যু ঘিরে রহস্য

পর্ন তারকা সোফিয়া লিওনের মৃত্যু ঘিরে রহস্য
সোফিয়া লিওন

পর্ন তারকা সোফিয়া লিওন মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ২৬ বছর। চলতি মাসের শুরুতে তাঁরই অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় সোফিয়ার দেহ। সোফিয়া লিওনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর সৎবাবা মাইক রোমেরো।

তিনি বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তাঁর অ্যাপার্টমেন্টে পাওয়া যায় এবং তাঁর মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনো চলছে।

- Advertisement -

শনিবার (৯ মার্চ) সকালে সোফিয়ার সৎবাবা মাইক রোমেরোর পাঠানো ‘গো ফান্ড মি’ নামের একটি পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে এবং সমর্থকদের তাঁর শেষকৃত্য সম্পন্নর জন্য আর্থিক সাহায্যের আর্জি জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি।

ও ভ্রমণ করতে ভালোবাসত এবং সব সময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব, কিন্তু যারা ওকে ভালোবাসে তাঁদের হৃদয়ে ওর স্মৃতি বেঁচে থাকবে।’

এদিকে সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার এবং বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তাঁর মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন।

পরিবারও এই মুহূর্তে এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিল না। মাইক রোমেরো জানিয়েছেন, মৃত্যুর কারণ সম্পর্কে স্থানীয় পুলিশের তদন্ত এখনো চলছে।

পরিবার ও এজেন্সির পক্ষ থেকে দাবি করা হয়েছে, আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তাঁর মৃত্যু একটি ‘হোম ইনভেসন হোমিসাইড’ হিসেবে তদন্ত করা হচ্ছে।
১৯৯৭ সালের ১০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের মায়ামিতে জন্ম সোফিয়া লিওনের।

মাত্র ১৮ বছর বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। অল্পদিনেই বেশ জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

এদিকে গত তিন মাসের মধ্যে পর পর চারজন পর্ন তারকার মৃত্যু হয়েছে। গত ফেব্রুয়ারিতে আত্মহত্যা করেন পর্ন তারকা কাগনি লিন কার্টার। গত সপ্তাহে ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তাঁর প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ উদ্ধার হয়।

 

- Advertisement -

Related Articles

Latest Articles