6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

পরিচালকের সঙ্গে গোপন প্রেমে হয়ে পড়েন অন্তঃস্বত্তা, অতঃপর…

পরিচালকের সঙ্গে গোপন প্রেমে হয়ে পড়েন অন্তঃস্বত্তা, অতঃপর...
রামায়া কৃষ্ণান

নায়িকার সঙ্গে পরিচালক বা প্রযোজকের প্রেম নতুন কিছু নয় এবং তা নিয়ে ঘর ভাঙারও অনেক উদাহরণও রয়েছে। গ্ল্যামার জগতের জীবনে এমন ঘটনা অহরহ সামনে আসে। তবে জনপ্রিয় অভিনেত্রীদের ক্ষেত্রে এসব ঘটনা একটু বেশিই শিরোনামে আসে। যেমনটা ঘটেছিল দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রামায়া কৃষ্ণানের সঙ্গে।

একটা সময় দক্ষিণের নির্মাতা কে এস রবিকুমারের সঙ্গে প্রেমের সম্পর্ক ও অন্তঃস্বত্তা হওয়ার ঘটনায় বেশ আলোচনায় উঠে এসেছিল রামায়ার নাম।
রামায়া কৃষ্ণান দক্ষিণের জনপ্রিয় একজন অভিনেত্রী। দক্ষিণের এই অভিনেত্রী চার দশকের বেশি সময় ধরে কাজ করছেন। নিজের ক্যারিয়ারে প্রায় ২৬০টি সিনেমা করে ফেলেছেন তিনি।

- Advertisement -

এমনকী বলিউডেও পা রেখেছেন রামায়া কৃষ্ণান যশ চোপড়রা ‘পরম্পরা’ চলচ্চিত্রেও কাজ করেছেন। এরপর সুভাষ ঘাইয়ের ‘খলনায়ক’, মহেশ ভাটের ‘চাহাত’’ এবং ডেভিড ধাওয়ানেক ‘বানারসি বাবু’, ‘বাড়ে মিঞা ছোটে মিঞা’তে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি এসএস রাজমৌলির বাহুবলী’তে তাঁর অভিনীত চরিত্র শিবগামী ব্যাপক প্রশংসা কুড়িয়েছিল।

তবে রামায়া কৃষ্ণান তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বিস্তর আলোচনায় ছিলেন।

দক্ষিণী পরিচালক কে এস রবিকুমারের সঙ্গে তাঁর সম্পর্ক গোপন নয়। সকলেই জানতেন তাঁদের প্রেমের কথা। কে এসের অনেক সিনেমাতেই কাজ করেন রামায়া। আর সেই পরিচয় একসময় প্রেমে পরিনত হয়। বিয়ের আগেই তিনি গর্ভবতী হয়ে পড়েন রামায়া।

তবে পরিচালক রবিকুমার ছিলেন বিবাহিত।

নিউজ ১৮-এর প্রতিদেন অনুসারে, রবিকুমারের সঙ্গে রামায়ার সম্পর্ক অনেক গভীর হয়ে যায়। একসময় অন্তঃস্বত্তা হয়ে পড়েন অভিনেত্রী। ওদিকে রবিকুমারের স্ত্রী এই খবর শুনে অভিনেত্রীকে হুমকি দিতে থাকেন। সন্তানের জন্ম ও তাঁর পরিচয় নিতে অস্বীকারও করেন পরিচালক। ফলে একপর্যায়ে এসে গর্ভপাতের সিদ্ধান্ত নেন রামায়া। আর সেজন্য কে এস রবিকুমারের থেকে ৭৫ লক্ষ টাকাও চেয়ে নেন অভিনেত্রী।

পরবর্তীতে ২০০৩ সালে পরিচালক কৃষ্ণা বামসির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। বর্তমানে দক্ষিণী চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন রামায়। তাকে সর্বশেষ দেখা গেছে রজনীকান্তের সঙ্গে ‘জেলার’ চলচ্চিত্রে।

- Advertisement -

Related Articles

Latest Articles