11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

কী হয়েছে মিমির, চুপিসারে কেন দুবাইয়ের হাসপাতালে?

কী হয়েছে মিমির, চুপিসারে কেন দুবাইয়ের হাসপাতালে?
মিমি চক্রবর্তী

টালিউড অভিনেত্রী ও রাজনীতিবিদ মিমি চক্রবর্তী। কয়েকদিন আগে সংসদ সদস্য থেকে পদত্যাগ করেন ভারতের যাদবপুরের এ তৃণমূল এমপি। সম্প্রতি চুপিসারে দুবাই গিয়েছেন তিনি, নেন সেখানের হাসপাতালে চিকিৎসাও। কী হয়েছে নায়িকার?

জানা গেছে, দুবাইয়ে ঘুরতে শুধু যাননি মিমি। সেখানে হাসপাতালে নিয়েছেন এক বিশেষ থেরাপিও। যার বিজ্ঞানসম্মত নাম ‘কাইরোপ্যাকটিক’।

- Advertisement -

মিমি সাংবাদিকদের নজর এড়িয়ে এয়ারপোর্ট লুক শেয়ার করেও নয়। অনেকটা চুপিসারেই তিনি পাড়ি দিয়েছিলেন বিদেশে। পৌঁছানোর পর শেয়ার করছিলেন বেশ কিছু ছবিও।

মিমি তার সামাজিক মাধ্যমে লেখেন, ‌‘ইনটেন্স কাইরোপ্র্যাকটিক’।

তার ইনস্টা স্টোরি জানান দিচ্ছে দুবাই হয়ে গিয়ে ওই চিকিৎসা করিয়েছেন তিনি। কেন করা হয় ওই ধরনের চিকিৎসা? বিজ্ঞান জানাচ্ছে, এটি এমন এক ধরনের পদ্ধতি যার দ্বারা পেশি ও স্নায়ুর ব্যথা কমানো হয়। গাঁটের ব্যথা থেকে শুরু করে কোমর, ঘাড়ের ব্যথার দ্রুত উপশম ঘটায় এই পদ্ধতি। দরকার হয় না কোনো অস্ত্রোপচারের। তবে এই বিশেষ পদ্ধতি গ্রহণের ক্ষেত্রে হতে হয় সাবধান। একটু ভুলেই গুরুতর ক্ষতিগ্রস্ত হতে পারে দেহ। ভেঙেও যেতে পারে হাড়। চতুর্দিকে কাজের পাহাড়, সেই কারণেই একটু ‘আরাম’ পেতে দুবাইয়ে গিয়েছিলেন মিমি?

মিমির মাইগ্রেনের গুরুতর সমস্যা আছে। গত জানুয়ারি মাসেই মাইগ্রেনের যন্ত্রণায় কাতর হয়ে একটি পোস্ট করেছিলেন তিনি। সেখানে লিখেছিলেন, ‘মাইগ্রেন থেকে বাঁচা শুধু মুশকিল নয়, একেবারে অসম্ভব।’

তবে দুবাই থেকে ফিরে এসেছেন মিমি। ফিরে এসেছেন নিজের জায়গায়, কাছের মানুষদের কাছে। কিছুদিন আগেই রাজনীতিকে চিরবিদায় জানানোর কথা বলেছিলেন তিনি। আপাতত তিনি মন দিয়েছেন তার ফিল্মি কেরিয়ারে। প্রেমেন্দু বিকাশ চাকীর আলাপ ছবিতে আবিরের বিপরীতে দেখা যাবে তাকে। চলছে সেই ছবির শুটিং।

- Advertisement -

Related Articles

Latest Articles