6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

আম্বানির ছেলের বিয়েতে কত টাকা পেলেন শাহরুখ খান?

আম্বানির ছেলের বিয়েতে কত টাকা পেলেন শাহরুখ খান?
শাহরুখ খান

পুরো বলিউডকে ভারতের গুজরাটের জামনগরে হাজির করেছেন ভারতের ধনকুবের রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। উদ্দেশ্য, তার ছেলে অনন্ত আম্বানির বিয়ে। বলিউডের নামিদামি তারকারা হাজির হন ওই অনুষ্ঠানে। নেচে-গেয়ে মাত করেছেন অতিথিদের।

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। সেই স্কুল জীবন থেকে তারা বন্ধু। কিন্তু বিয়ের কয়েক মাস আগেই অনুষ্ঠিত হলো প্রাক-বিবাহ অনুষ্ঠান। ১-৩ মার্চ পর্যন্ত চলে এই অনুষ্ঠানে। এতে ধারাবাহিকভাবে যোগ দেন বলিউডের তারকারা।

- Advertisement -

যেখানে ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে সালমান, আমির, সাইফ আলি খানরাও। এই অনুষ্ঠানেই একসঙ্গে মঞ্চ মাতাতে দেখা যায় তিন খানকে। নাচে গানে মেতে ওঠেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, আম্বানির ছেলের বিয়েতে পারফর্মের জন্য পারিশ্রমিকও পেয়েছেন তারা। কিন্তু সেই পারিশ্রমিকের পরিমাণ কত?

সাধারণতেএকটি বিয়ের জন্য নাকি ৩ কোটি টাকার মতো পারিশ্রমিক নিয়ে থাকেন শাহরুখ। এর আগে শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন বলিউড বাদশাহ। সেখানে প্রায় ৪ কোটি টাকা পেয়েছিলেন এই অভিনেতা।

২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি এমন নামি ব্যক্তিত্বদের বিয়ের অনুষ্ঠানে নাচ করে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন। অনন্ত-রাধিকার বিয়ের আগের এই উদ্‌যাপনেও নাকি প্রায় ২ থেকে ৩ কোটি টাকা পেয়েছেন কিং খান। এর পর আলিয়া ভাট পেয়েছেন দেড় কোটি। তবে সালমান-আমিরদের পারিশ্রমিকের সংখ্যাটা জানা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles