8.8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

সাকিবদের হারিয়ে স্ত্রীকে দেওয়া কথা রেখেছেন তামিম

সাকিবদের হারিয়ে স্ত্রীকে দেওয়া কথা রেখেছেন তামিম

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিবের রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালে পৌঁছে গেছে তামিম ইকবালের ফরচুন বরিশাল। টানটান উত্তেজনার এই ম্যাচ দর্শকদের কাছে বেশি আলোচনার সৃষ্টি করেছিল একসময়ের দুই বন্ধু সাকিব-তামিমের দ্বৈরথের কারণে।

- Advertisement -

গত বছরে বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেওয়া তামিম এবারের বিপিএলে ব্যাট হাতে রয়েছেন দারুণ ছন্দে। এখন পর্যন্ত সর্বোচ্চ রানের তালিকায় রয়েছেন দুই নম্বরে।

চলমান আসরের ফাইনালে খেলবে এমন বিশ্বাস আগে থেকেই ছিল তামিমের। ফরচুন বরিশালের ফাইনাল নিশ্চিতে রক্ষা হয়েছে স্ত্রী আয়েশাকে দেওয়া তামিমের প্রতিশ্রুতিও।

সাকিবদের হারিয়ে স্ত্রীকে দেওয়া কথা রেখেছেন তামিম

সাম্প্রতিক সময়ে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকা জাতীয় দল সতীর্থ সাকিবদের হারিয়ে বরিশাল দলের ফাইনাল নিশ্চিতের পর নিজের ফেসবুক অ্যাকাউন্টে এমনটাই জানালেন তামিমপত্নী আয়েশা সিদ্দিকা ইকবাল।

এক পোস্টে তামিমকে মেনশন করে আয়েশা লিখেছেন, ‘তুমি বলেছিলে, আমরা ফাইনালে খেলবো। তখনো টুর্নামেন্ট শুরুই হয়নি। তুমি তোমার কথা রেখেছো। দারুণ টিম পারফরম্যান্স। আলহামদুলিল্লাহ।’

এদিকে নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন তামিম নিজেও। ইতোমধ্যে ব্যাপক আকারে ছড়িয়ে পড়া পোস্টটিতে তামিম দলের উদযাপনের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘মনুরা কেমন আছো?’

আগামী ১ মার্চ ফাইনালে তামিমদের প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২০২১ বিপিএলেও ফাইনালে ছিল এই দুই দল। সেবার জয় পেয়েছিল কুমিল্লা। এক বছর বিরতি দিয়ে আবারও ফাইনালে দেখা হচ্ছে এই দুই দলের।

- Advertisement -

Related Articles

Latest Articles