11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

স্যান্ডউইচের দাম লাখ টাকা, তিনটি কিনেই ‘ফতুর’ মার্কিন নারী

স্যান্ডউইচের দাম লাখ টাকা, তিনটি কিনেই ‘ফতুর’ মার্কিন নারী
একটি স্যান্ডউইচের দাম ১০১০ ডলার

যুক্তরাষ্ট্রের সাবওয়ে রেস্তোরাঁ থেকে সাধারণ তিনটি স্যান্ডউইচ কিনে বিপাকে পড়েছেন এক নারী। লেটিশিয়া বিশপ নামের ওই নারী নিজের ব্যাংক হিসাবের প্রায় সম্পূর্ণ অর্থ খুইয়েছেন। ঘটনাটি ওহিও অঙ্গরাজ্যের বলে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্ট।

প্রায় দুই মাস আগে বাড়ির কাছের রেস্তোরাঁ থেকে তিনটি স্যান্ডউইচ কিনেছিলেন লেটিশিয়া। পরে ডেবিট কার্ডে বিল পরিশোধ করতে দিয়ে দেখেন প্রতিটি স্যান্ডউইচের মূল্য ধরা হয়েছে এক হাজার ১০ ডলার। তিনটি স্যান্ডউইচের দাম রাখা হয় তিন হাজার ৩০ ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় তিন লাখ ৩২ হাজার ৪৪৬ টাকা।

- Advertisement -

সেই সঙ্গে ডেলিভারি চার্জ ধরা হয় আরও এক হাজার ২১ ডলার, যা প্রায় এক লাখ ১২ হাজার টাকা। অর্থাৎ স্যান্ডউইচ ও ডেলিভারি চার্জ বাবদ চার লাখ ৪৪ হাজার টাকারও বেশি পরিশোধ করেন লেটিশিয়া।

এদিকে ডেবিট কার্ডে বিল পরিশোধ করার পর লেটিশিয়া দেখতে পান, তার ব্যাংক হিসাবের প্রায় সব টাকা শেষ। এ ঘটনার পর তিনি সাবওয়ের সেই শাখায় অভিযোগ জানান। কিন্তু কর্মীরা তাকে রেস্তোরাঁর প্রধান করপোরেট শাখায় যোগাযোগ করার পরামর্শ দেয়।

কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় এই বিড়ম্বনার কথা জানান লেটিশিয়া। তিনি বলেন, দুই মাস ধরে আমি অনিশ্চয়তায় আছি। রেস্তোরাঁর প্রধান করপোরেট শাখার সঙ্গে যোগাযোগ করতে পারছি না, সহযোগিতাও পাচ্ছি না। যে শাখায় স্যান্ডউইচের অর্ডার দিয়েছিলেন, তাও দুই সপ্তাহ ধরে বন্ধ রয়েছে বলে উল্লেখ করেন তিনি।

অভিযোগ উঠেছে, এটি একটি ইচ্ছাকৃত চুরির ঘটনা, যা ব্যাংক ও রেস্তোরাঁর মধ্যে যোগসাজসের মাধ্যমে ঘটেছে। যদিও লেটিশিয়া যে ধরনের স্যান্ডউইচের অর্ডার করেছিলেন তার প্রতিটির দাম সাড়ে ছয় থেকে ১২ ডলারের মধ্যে।

 

- Advertisement -

Related Articles

Latest Articles