6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

নায়িকার মুখে কাঁচা পেঁয়াজের গন্ধ, রোমান্স করতে গিয়ে অস্বস্তি

নায়িকার মুখে কাঁচা পেঁয়াজের গন্ধ, রোমান্স করতে গিয়ে অস্বস্তি
মণীষা কৈরালা ও ববি দেওল

‘রেস-৩’, ‘অ্যানিমাল’ দিয়ে দীর্ঘদিন পর বলিউডে নিয়মিত হয়েছেন ববি দেওল। ওটিটিতেও ঝড় তুলেছেন। তার অভিনয়ের কথা এখন দর্শকের মুখে মুখে ঘুরছে।

মধ্য নব্বইতে বড়পর্দায় পা রাখেন ববি। তার ‘গুপ্ত’, ‘সোলজার’-এর মতো সিনেমা আজও দর্শকের পছন্দের তালিকায়। প্রীতি জিনতা থেকে কাজল, কাজ করেছেন সবার সঙ্গেই। কিন্তু অনেকেই জানেন না, একটি ঘনিষ্ট দৃশ্যে অভিনয়ের সময় নায়িকার মুখের দুর্গন্ধে অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন ববি।

- Advertisement -

প্রায় দুই দশক আগে ফিল্মফেয়ারকে দেওয়া একটি সাক্ষাৎকার দিয়েছিলেন ববি। সেখানেই বলেছিলেন ওই অস্বস্তিকর মুহূর্তের কথা। কিন্তু কোন অভিনেত্রীর মুখ থেকে এমন দুর্গন্ধ এসেছিল?

ববি বলেন, ১৯৯৭ সালে ‘গুপ্ত’ সিনেমার শ্যুটিং চলছে। সেদিন মণীষা কৈরালার সঙ্গে একটি রোমান্টিক দৃশ্য হওয়ার কথা। ববির সঙ্গে তার রসায়ন ভালোই, তবে বন্ধুত্ব ছিল না। একটি গানের দৃশ্যে মণীষার মুখের কাছে নিজের মুখ নিয়ে যেতে হবে ববিকে। আর তা করতে গিয়েই বিপত্তি। মণীষার মুখ থেকে ভয়ঙ্কর গন্ধ আসছিল।

ববি বলেন, কোনো রকমে ওই দৃশ্য শ্যুট হয়। ইশ্বর জানেন কীভাবে করেছিলাম। ওই রকম গন্ধের চোটে আমার মধ্যে রোমান্সের নামগন্ধ ছিল না।

আসলে শ্যুটিংয়ের ঠিক আগেই কাঁচা পেঁয়াজ দিয়ে ছোলার চাট খেয়েছিলেন মনীষা। সেই কাঁচা পেঁয়াজের গন্ধই আসছিল মুখ থেকে। আর এ ঘটনার পর বদলা নেওয়ার চেষ্টা করেছিলেন ববি। কিন্তু সফল হননি। হাসতে হাসতে এ কথা স্বীকার করেন অভিনেতা।

তিনি জানান, সিনেমায় ফাইট মাস্টার ও তার ভাই অভিনয় করেছিলেন। তাদের সঙ্গে মণীষার একটা দৃশ্য ছিল। ওই দৃশ্যের শ্যুটিংয়ের আগে ববি তাদের পেঁয়াজ খেতে বলেন। মণীষার কাছে গেলে জোরে জোরে নিঃশ্বাস নেয়ার পরামর্শ দেন। তবে তা কাজে আসেনি।

- Advertisement -

Related Articles

Latest Articles