9.6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

ভারতে কী করছেন শাকিবের মার্কিন নায়িকা

ভারতে কী করছেন শাকিবের মার্কিন নায়িকা
মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি

শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। কিছুদিন আগেই ঢাকা ঘুরে গেছেন এই অভিনেত্রী। এবার তাকে দেখা গেল চেন্নাইয়ে। দেখা গেল বললে একদম ঠিক হবে না, কেননা দেখা যাওয়ার আগে তিনি নিজেই দেখা দিলেন।

সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে জানান দিলেন মার্কিন এই সুন্দরী এখন ভারতের চেন্নাইয়ে। কেন ভারতের চেন্নাইয়ে? এর কারণ না জানা গেলেও অনুমান করা হচ্ছে সম্প্রতি শাকিব খান ভারতে গিয়েছিলেন। সেখানে সিনেমার শুটিংয়ের জন্যই নিউ ইয়র্ক থেকে চেন্নাইয়ে এসেছিলেন।

- Advertisement -

তবে চেন্নাই বা ভারত কোর্টনি কফির যে খুব কাক্সিক্ষত জায়গা সেটা জানালেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। লিখলেন, প্রিয় ভারত, অবশেষে তোমার সঙ্গে দেখা হলো।

কদিন আগেই ঢাকায় এসে এই অভিনেত্রী শুটিংয়ের জন্য দেশের প্রত্যন্ত অঞ্চলে ঘুরেছেন, গিয়েছেন পানামনগরীতে সেসবের ছবিও প্রকাশ করেছেন। জানিয়েছেন নিজের অনুভূতি।

জানা গেছে, যুক্তরাষ্ট্রেই জন্ম ও বেড়ে ওঠা কোর্টনির। ‘দ্য নেইবারহুড প্লে হাউজ স্কুল অব থিয়েটার’ থেকে অভিনয়ের ওপর লেখাপড়া শেষ করে ‘দ্য স্ট্রম’, ‘কারেন্টলি দ্য ডিবেট’, ‘এভেঞ্জিং এঞ্জেলস’ নামে কয়েকটি শর্ট ফিল্মে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কোর্টনি। এ ছাড়া ‘মিডসামার নাইটস ড্রিম’, ‘জুরি ডিউটি দ্য মিউজিক্যাল’ থিয়েটারে কাজ করেছেন। অভিনয় করেছেন টেলিভিশনেও।

- Advertisement -

Related Articles

Latest Articles