6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

ছেলেরা গার্লফ্রেন্ড বদলালে তো আওয়াজ শুনি না: জাহ্নবী কাপুর

ছেলেরা গার্লফ্রেন্ড বদলালে তো আওয়াজ শুনি না: জাহ্নবী কাপুর
<br >জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর ‘কফি উইথ করণ’র সম্প্রতি একটি পর্বে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। এরপর থেকেই তারা আলোচনায় রয়েছেন। সম্প্রতি কফি উইথ করনের প্রতিটি পর্বেই নানান ধরণের কন্ট্রোভার্সি তৈরির চেষ্টা চালানো হচ্ছে। এবারও তার ব্যতিক্রম নেই।

আলোচিত এ চ্যাট শো-এর বিখ্যাত র‌্যাপিড ফায়ার রাউন্ডে জাহ্নবী প্রতিশ্রুতি দিয়েছিলেন, যতটা সম্ভব সত্যি কথাটি তুলে ধরবেন। তার বোন খুশি প্রথমবারের মতো এ শোতে উপস্থিত ছিলেন। তবে জাহ্নবী এর আগেও কয়েকবার কফি উইথ করণে আসলেও কফি হ্যাম্পার জেতার সুযোগ আসেনি।

- Advertisement -

সেই রাউন্ডেই জাহ্নবীর এক উত্তর শুনে অবাক করণ থেকে শুরু করে তার ভক্তরা। করণ যখন জাহ্নবীকে তার কাছে আসা কোনো অভিনেতার পক্ষ থেকে পাওয়া ‘ফ্লার্টি মেসেজ’ সম্পর্কে জানতে চান, তখন জাহ্নবীর উত্তর শুনে অবাক হয়ে যান পরিচালক-প্রযোজক। খুশিকে সতর্ক করে দিয়ে জাহ্নবী বলেন, ‘আমার মনে হয় তুমি আমার কথা শুনে চিত্কার করবে।’

এরপর তিনি করণকে মেসেজটি সম্পর্কে বলেন, এক ব্যক্তি তাকে মেসেজ করে আমি কি আপনার সমস্ত বিউটি স্পট দেখতে পারি? জাহ্নবীর এ কথা শুনে হাসতে হাসতে করণ জানতে চান, তার কত সুন্দর জায়গা রয়েছে। বরুণ ধাওয়ান সম্পর্কে জানতে চাইলে জাহ্নবী বলেন, ‘বেবিসিটিংয়ের জন্য রেডি হয়ে যাও’। ২০২৩ সালে প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়া নীতেশ তিওয়ারির ‘বাওয়াল’ সিনেমাতে একসঙ্গে কাজ করেছিলেন জাহ্নবী ও বরুণ।

জাহ্নবীকে অনন্যা পান্ডে সম্পর্কে এই প্রশ্ন করা হলে, জাহ্নবী বলেন, ‘এটা নিশ্চিত করো যাতে দুজনেই এক ছেলের সঙ্গে প্রেম না কর’। খুশি ও অনন্যা দুজনেই ঈশান খট্টরের সঙ্গে প্রেম করেছেন। ২০১৮ সালে ঈশানের সঙ্গে হিন্দি সিনেমায় অভিষেক হয়েছে জাহ্নবীর। তবে বারবার প্রেমিক বদল নিয়ে তার বোন যখন জাহ্নবীকে নানান ধরণের খোঁচা দিতে থাকেন, তখন জাহ্নবী বলেন,‘ছেলেরা গার্লফ্রেন্ড বদলালে তো কোনো আওয়াজ শুনি না। শুধু আমাদের বেলাতেই কথা শুনতে হয়।’

- Advertisement -

Related Articles

Latest Articles