7 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

ঐশ্বরিয়ার বিচ্ছেদ গুঞ্জন, রহস্যজনক পোস্ট অভিষেকের

ঐশ্বরিয়ার বিচ্ছেদ গুঞ্জন, রহস্যজনক পোস্ট অভিষেকের
ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন

বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। ভালোবেসে বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন প্রকাশ পেয়েছে। এখনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বলিউডের একসময়ের শক্তিশালী জুটি ঐশ্বরিয়া আর অভিষেক সম্পর্কে বহুদিন ধরেই চলছে টানাপড়েন।

তার মধ্যেই অভিষেক বচ্চন সম্প্রতি একটি রহস্যজনক পোস্ট করলেন। তিনি এদিন তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন, যা দেখে তাদের ডিভোর্সের জল্পনা ফের চাড়া দিয়ে উঠেছে। সেখানে তিনি জীবনের হার, ব্যর্থতা থেকে কী শিক্ষা নেওয়া উচিত সেই বিষয়ে কথা বলেছেন।

- Advertisement -

অভিষেক বচ্চন এদিন আনন্দ চুলানি নামক এক ব্যক্তির পোস্ট ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেন। সেখানে লেখা ‘দ্য ফিয়ার অব ফেইলিং উইল ডেস্ট্রয় ইয়োর ড্রিমস। লার্নিং ফ্রম ফেইলিউর উইল বিল্ড ইয়োর ড্রিমস।’ অর্থাৎ হেরে যাওয়ার ভয় স্বপ্নকে নষ্ট করে দেয়। কিন্তু ব্যর্থতা থেকে শিক্ষা নিলে সেটা আপনার স্বপ্নকে বাস্তব করে তোলে।

প্রসঙ্গত এর আগে গত ২৪ জানুয়ারি অভিষেকের দিদি শ্বেতা বচ্চন একটি পোস্ট শেয়ার করেন ইনস্টাগ্রাম স্টোরিতে, সেখানে লেখা ছিল যে, শব্দের জোর কতটা আর কেমন হতে পারে। তার সেই পোস্ট যেন অভিষেক এবং ঐশ্বরিয়ার ডিভোর্সের জল্পনায় ঘৃতাহুতি দিয়েছিল। অনেকেই ভেবেছেন সেই পোস্ট থেকে অভিষেক এবং ঐশ্বরিয়াকে নিয়ে পারিবারিক সমস্যা ইত্যাদির বিষয়ে তিনি আভাস দিয়েছেন।

শ্বেতার শেয়ার করা সেই পোস্টে লেখা ছিল— ‘শব্দরা ইভেন্টের মতো, তারা যেমন জিনিস ঘটায় তেমন বদলায়ও। বক্তা ও শ্রোতা দুজনকেই বদলে দেয় শব্দ। এনার্জি বাড়িয়ে দেয় শব্দ। বোঝাপড়া ও ইমোশনকেও।’

তবে অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের বিচ্ছেদ নিয়ে যতই জল্পনা চলুক কেউই এ বিষয়ে এখনো মুখ খুলছেন না।

 

- Advertisement -

Related Articles

Latest Articles