23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

উপার্জনের জন্য অনেক কিছু করেছি : সানি লিওন

উপার্জনের জন্য অনেক কিছু করেছি : সানি লিওন
বলিউড অভিনেত্রী সানি লিওন

বলিউড অভিনেত্রী সানি লিওন। অভিনয়ের বাইরেও আরও একটি পরিচয়ের জন্য আলোচিত তিনি। সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন এই তারকা।

যেখানে অভিনেত্রী জানিয়েছেন, উপার্জনের জন্য জীবনে অনেক কিছুই করতে হয়েছে তাকে। শুধু তাই নয়, সানির মতে- অভিনয়ের চেয়ে কোনো অনুষ্ঠান সঞ্চালনা করতে বেশি পছন্দ করেন তিনি।

- Advertisement -

সানি লিওন বলেন, ‘খুব অল্প বয়স থেকে একাধিক ব্যবসায় বিনিয়োগ শুরু করেছিলাম। মাত্র ১৮ বছর বয়স থেকেই সেসবের শুরু। অর্থ উপার্জনের জন্য অনেক কিছুই করেছি। এসবই আমার জীবনের অংশ।’

অভিনেত্রীর ভাষায়, ‘কাজকে ভালোবাসি আমি। নতুন কিছুর প্রতি ঝোঁকও বেশি। আমার কাছে তারকা হওয়াটা কখনোই অগ্রাধিকার পায় না। বরং অভিনয়ের জন্য কোনো অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব বেশি উপভোগ করি।’

একসময়ের নীল সিনেমার জগতের এই তারকা বর্তমানে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। পাশাপাশি ওটিটি প্লার্টফর্মেও কাজ করছেন। ক্যারিয়ার, অভিনয়কে সামলে নিজের পরিবার নিয়েও ব্যস্ত থাকেন সানি। ২০১১ সালে ড্যানিয়েলকে বিয়ের পর বর্তমানে তিন সন্তানের বাবা-মা এই দম্পতি। এর মধ্যে একটি মেয়ে দত্তক নিয়েছেন, বাকি দুই পুত্র সন্তানের জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে।

উল্লেখ্য, ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার ‘জিসম ২’-র হাত ধরে বলিউডে পা রাখেন সানি লিওন। এরপর ‘বিগ বস ৫’ এ অংশ নিয়ে আলোচনায় উঠে আসেন তিনি। সবশেষ ২০২৩ সালে অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ ছবির হাত ধরে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পা রাখেন এই অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles