22.1 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

কেন তোমরা বিয়ে করেছিলে? সানিয়া-শোয়েবকে শাহরুখ খানের প্রশ্ন

কেন তোমরা বিয়ে করেছিলে? সানিয়া-শোয়েবকে শাহরুখ খানের প্রশ্ন
ছবি সংগৃহীত

সানিয়া মির্জা ও শোয়েব মালিককে প্রশ্ন করেছিলেন শাহরুখ খান। বলিউড তারকার প্রশ্ন ছিল, কেন তারা বিয়ে করেছিলেন? পুরনো একটি ভিডিও হঠাৎ করেই আবার প্রচারে। সেখানে শাহরুখের করা প্রশ্নের উত্তরে শোয়েবের উত্তর যদিও পছন্দ হয়নি ভক্তদের।

কী বলেছিলেন পাকিস্তানি ক্রিকেটার? সানিয়ার উত্তরই বা কী ছিল?

- Advertisement -

২০ জানুয়ারি শোয়েব হঠাৎ করে সানা জাভেদের বিয়ের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন। পরে সানিয়ার পরিবারও জানায়, ভারতীয় টেনিস তারকা এবং শোয়েবের কিছু মাস আগে বিচ্ছেদ হয়ে গেছে।

২০১০ সালে সানিয়া এবং শোয়েবের বিয়ে হয়েছিল। সেই বছরের জানুয়ারি মাসে তাদের আলাপ হয়। এপ্রিল মাসে বিয়ে করেন তারা। শাহরুখ এক অনুষ্ঠানে সানিয়া এবং শোয়েবকে জিজ্ঞেস করেছিলেন, কেন এত তাড়াতাড়ি বিয়ে করেছিলে তোমরা?

এই প্রশ্নের উত্তরে সানিয়া হাসতে হাসতে বলেন, শোয়েবের অনেক গুণ আছে। কিন্তু ও খুব লাজুক। বেশি কথা বলে না। এরপর শাহরুখকে সানিয়া বলেন, আপনি ওকে একটু কথা বলতে শিখিয়ে দেবেন।

একই প্রশ্ন শোয়েবকেও করেন শাহরুখ। পাক ক্রিকেটার উত্তর বলেন, কোনো কিছু ভাবার আগেই বিয়ে হয়ে গিয়েছিল আমাদের।

শোয়েবের উত্তর খুব একটা ভাল লাগেনি ভক্তদের। অনেককেই ওই ভিডিওর নিচে লিখতে দেখা যায়, সানিয়ার জন্য খারাপ লাগছে। আবার কেউ লেখেন, আমি পাকিস্তানের হয়েও সানিয়াকে সমর্থন করি। অনেকে লিখেছেন, লাজুক হলেও ঠিকই তিনটে বিয়ে করে নিয়েছে।

তথ্য সূত্র: আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles