13 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

মামলায় হাজিরা দিয়ে পুলিশের মোটরসাইকেল চুরি করে ফিরলেন!

মামলায় হাজিরা দিয়ে পুলিশের মোটরসাইকেল চুরি করে ফিরলেন!

গিয়েছিলেন মাদক মামলায় হাজিরা দিতে, কিন্তু ফেরার সময় পুলিশ সদস্যের মোটরসাইকেল চুরি করে নিয়ে আসলেন! এমনই এক ঘটনা ঘটেছে পিরোজপুরে।

- Advertisement -

মাদক মামলার হাজিরা দিতে এসে পুলিশ সদস্যের মোটরসাইকেল চুরি করে নিয়ে যান ফয়সাল শেখ (৩৩) নামে এক যুবক। পরে শনিবার (২০ জানুয়ারি) সকালে শহরের ছোট খলিশাখালী এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার বিকেলে পিরোজপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেপ্তার ফয়সাল শেখ পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকার ফারুখ শেখের ছেলে।

পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) পিরোজপুর আদালতে একাধিক মাদক মামলার আসামি ফয়সাল শেখ হাজিরা দিয়ে ফেরার পথে পুলিশ সদস্য মেহেদী হাসানের মোটরসাইকেল চুরি করে পালিয়ে যায়। পরে পুলিশ তথ্যপ্রযুক্তি ও সিসি ক্যামেরার সহায়তায় আসামি ফয়সালকে শনাক্ত করে।

এরপর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে শনিবার সকালে শহরের ছোট খলিশাখালী এলাকা থেকে আসামি ফয়সাল শেখকে গ্রেপ্তার করে। আসামির দেওয়া তথ্যে সদর উপজেলার মূলগ্রাম এলাকা থেকে চুরি যাওয়া মোটরবাইকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles