6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

অভিনেত্রীর সঙ্গে শাহরুখের রাত্রিযাপন, গৌরি বললেন ‘বিশ্বাস করিনি’

অভিনেত্রীর সঙ্গে শাহরুখের রাত্রিযাপন, গৌরি বললেন ‘বিশ্বাস করিনি’
শাহরুখ ও গৌরি

সিনেমার ঘনিষ্ট দৃশ্য সাবলীল করতে যেয়ে অভিনেত্রীর সঙ্গে রাত কাটিয়েছেন শাহরুখ খান। এমন একটি খবর চলে এসেছে সিনে ম্যাগাজিনে। এরপর স্ত্রী গৌরিকে নিয়ে বন্দুক হাতে ওই ম্যাগাজিনের অফিসে ভাঙচুর করতে গিয়েছিলেন অভিনেতা। সম্প্রতি এমনই একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রতিবেদনে বলা হয়, একটা সময় ছিল যখন কেউ শাহরুখের বিরুদ্ধে গুজব ছড়ালে তিনি চুপ থাকতেন না। এমনই এক ঘটনা ঘটেছিল নব্বই দশকে ‘মায়া মেমসাব’ সিনেমার শুটিং চলাকালীন।

- Advertisement -

গৌরি বলেন, দীপা সাহি এবং শাহরুখ একঘরে রাত কাটিয়েছেন এমন একটি খবর প্রকাশ হয়েছিল। এতে বেশ অপমানিত বোধ করেন শাহরুখ। বন্দুক হাতে শাহরুখ ছুটে যান সেই অফিসে। তবে তাকে নিয়ে খবর রটেছিল বলে নয়। বরং স্ত্রীর গৌরীর খারাপ লাগতে পারে ভেবে।

গৌরি বলেন, ‘দীপা নিজের স্বামীর সঙ্গে থাকতেন। আমি কিছুই মনে করিনি। শাহরুখ একদম চায় না, আমি কষ্ট পাই। সেজন্য এমন কাণ্ড ঘটিয়েছিল। তিনরাত ঘুমায়নি শাহরুখ। তবে সেদিন যেই যা বলুক না কেন আমি কিছু বিশ্বাস করিনি।’

ক্যারিয়ারের শুরুতে বেশ খামখেয়ালী মেজাজের ছিলেন শাহরুখ। যাকে যেটা বলার, সেটাই বলতেন। এমনকি গায়ে হাত তুলতেও দ্বিতীয়বার ভাবতেন না। একের পর এক সাফল্যে এখন অনেক পাল্টে গিয়েছেন তিনি। বিশেষ করে যেদিন অমিতাভ বচ্চন তাকে বলেছিলেন, যখনই তার নামে কিছু রটবে তিনি যাতে মাথা নিচু করে ক্ষমা চেয়ে নেন।

- Advertisement -

Related Articles

Latest Articles