23.3 C
Toronto
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

ইনস্টাগ্রামে রিল বানানো নিয়ে আপত্তি করায় স্বামীকে হত্যা!

ইনস্টাগ্রামে রিল বানানো নিয়ে আপত্তি করায় স্বামীকে হত্যা!
<br >রানী ও মহেশ্বর

ভাইরাল গানে ইনস্টাগ্রাম রিল বানাতেন স্ত্রী। নিজের অ্যাকাউন্টে ৫০০টিরও বেশি রিল পোস্ট করেছিলেন তিনি। ফলোয়ার ছাড়িয়েছিল সাড়ে ৯ হাজারের বেশি। কিন্তু স্ত্রীর এই দিকটি পছন্দ করতেন না স্বামী। এ নিয়ে আপত্তি জানান তিনি। এরই জের ধরে শ্বশুরবাড়ির লোকজনের হাতে খুন হতে হলো তাকে।

ঘটনাটি ভারতের বিহারের। সোমবার (৮ জানুয়ারি) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। প্রতিবেদনে আরও বলা হয়, ছয় বছর আগে মহেশ্বর কুমারের (২৫) সঙ্গে বিয়ে হয়েছিল রানী কুমারীর। তাদের সংসারে পাঁচ বছরের একটি ছেলে আছে।

- Advertisement -

মহেশ্বর কলকাতায় শ্রমিক হিসেবে কাজ করতেন। কিছুদিন আগে বাড়ি ফেরেন। তার স্ত্রী রানী ইনস্টাগ্রাম রিল তৈরির প্রতি আসক্ত ছিলেন। এ নিয়ে আপত্তি করায় দুজনের মধ্যে ঝগড়া হয়।

পুলিশ জানিয়েছে, রবিবার গভীর রাতে মহেশ্বর তার শ্বশুরবাড়িতে যান। এ সময় তার ভাই রুদাল তাকে ফোন করলে অন্য একজন ফোন ধরেন। এ সময় দুজনের মধ্যে তর্ক শুরু হয়। পরে রুদাল তার পরিবারকে বিষয়টি জানালে তারা মহেশ্বরের শ্বশুরবাড়িতে গিয়ে তার মরদেহ দেখতে পান।

ভুক্তভোগীর বাবা অভিযোগ করেছেন, রিল বানাতে আপত্তি করায় তার ছেলেকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করা হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছালে সে সময় রানীর পরিবারের সদস্যরা কেউ ছিলেন না। পরে পুলিশকে খবর দেওয়া হয় এবং মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles