18.5 C
Toronto
সোমবার, জুলাই ২২, ২০২৪

বিপদে প্রেমিকই ভরসা, স্বীকার করলেন জাহ্নবী

বিপদে প্রেমিকই ভরসা, স্বীকার করলেন জাহ্নবী
<br >জাহ্নবী কাপুর ও শিখর পাহাড়িয়া

জাহ্নবী কাপুর আর শিখর পাহাড়িয়ার প্রেম বহু পুরনো। দীর্ঘ দিন ধরে তাদের চেনা-জানা। তবে অভিনেত্রীর বলি অভিষেকের সময় তাদের সম্পর্কে ভাটা পড়েছিল। শ্রীদেবীর মৃত্যুর পর ফের কাছাকাছি আসেন তারা। একটা সময় আড়ালে আবডালে লুকিয়ে চলছিল প্রেম। তবে চলতি বছরের শুরু থেকে যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী।

তিরুপতির মন্দির দর্শন হোক কিংবা মণীশ মলহোত্রার বাড়ির দীপাবলির পার্টি— সর্বত্র একসঙ্গে তারা। এবার ‘কফি উইথ করণ’-এ এসে শিখরের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা স্বীকার করলেন জাহ্নবী।

- Advertisement -

‘কফি উইথ করণ’-এ এসে বরাবরই তারকারা তাদের মনের কথা খোলাখুলি বলে থাকেন। অন্তত ইঙ্গিত দিয়ে থাকেন। বহু পর্বে সঞ্চালক এবং অতিথিদের কথোপকথন শুনেই বোঝা যায়, করণ তার অতিথিদের ব্যক্তিগত স্তরে চেনেন বলেই অনেক প্রশ্ন অনায়াসে করতে পারেন। কিংবা কিছু ক্ষেত্রে তারা কিঞ্চিৎ অস্বস্তি বোধ করলেও তিনি কোনও বিশেষ বিষয়ে খুঁচিয়ে দিতে পারেন।

অষ্টম সিজনের আগামী পর্বের অতিথি শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী এবং খুশি কাপুর। সেখানেই করণ জাহ্নবীকে জিজ্ঞেস করেন, তার ফোনের ‘স্পিড ডায়াল’-এ কারা রয়েছেন। অর্থাৎ তাড়াহুড়োর সময় বা বিপদে পড়লে বা বেশি ঘন ঘন কাদের ফোন করেন তিনি? উত্তরে জাহ্নবী বলেন, ‘পাপা, খুশু আর শিখু’। মানে তার বাবা বনি কাপুর, বোন খুশি এবং চর্চিত প্রেমিক শিখর।

প্রেমিককে দেওয়া আদুরে নাম শুনেই বোঝা যায় তাদের সম্পর্ক কতটা গভীর। গত বছর এমনও শোনা গিয়েছিল যে, খুব তাড়াতাড়ি তারা বিয়ে করার পরিকল্পনাও করছেন।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। শ্রীদেবীর মৃত্যুবার্ষিকীর পূজা থেকে অম্বানীদের গণেশপুজোর বিশর্জন— একাধিকবার একসঙ্গে দেখা গেছে জাহ্নবী-শিখরকে। জাহ্নবী বরাবরই প্রেমের বিষয় একটু লাজুক। তবে এবার বিয়ের সানাই বাজবে বলেই হয়তো তিনি আর একটু খোলাখুলি শিখরকে নিয়ে কথা বলছেন বিভিন্ন মহলে।

- Advertisement -

Related Articles

Latest Articles