7 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

পাকিস্তানের প্রধানমন্ত্রী বললেন ‘বয়স ৮২ হলেও পছন্দের নারীকে বিয়ে করুন’

পাকিস্তানের প্রধানমন্ত্রী বললেন ‘বয়স ৮২ হলেও পছন্দের নারীকে বিয়ে করুন’
<br >আনোয়ার উল হক কাকার

পাকিস্তানের তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী আনোয়ার-উল-হক কাকার বলেছেন, বয়স ৮২ বছর হলেও পছন্দের নারীকে বিয়ে করা উচিত। শুধু তা-ই নয়, শাশুড়ি পাগল হলে ক্রাইসিস ম্যানেজমেন্ট কোর্স করার কথাও বলেছেন তিনি। মঙ্গলবার (২ জানুয়ারি) জিও নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এদিন ইংরেজি নববর্ষ উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কাকার। সেখানে তাকে প্রশ্ন করা হয়, ৫২ বছর বয়সী ব্যক্তির কি তার পছন্দের নারীকে বিয়ে করা উচিত? উত্তরে পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেছেন, অবশ্যই। এমনকি আপনার বয়স ৮২ বছর হলেও পছন্দের নারীকে বিয়ে করুন।

- Advertisement -

আরেকজন প্রশ্ন করেন, শাশুড়ি পাগল হলে কি করা উচিত? কাকার বলেন, ক্রাইসিস ম্যানেজমেন্ট কোর্স করুন। আবার টাকা না থাকার পরেও যদি কেউ কাউকে ইমপ্রেস করতে চায় তাহলে কি করা উচিত জানতে চাইলে অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী বলেন, তিনি কখনোই তার জীবনে কাউকে ইমপ্রেস করেননি। তাকে সবসময় অনেকে ইমপ্রেস করেছেন।

আগামী ৮ জানুয়ারি পাকিস্তানে জাতীয় নির্বাচন। তবে নির্বাচন নিয়ে দেশটির সাধারণ মানুষের আগ্রহ তেমন নেই বলে জানিয়েছে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম। যদিও নজিরবিহীন অর্থনৈতিক দুর্দশা ও রাজনৈতিক অচলাবস্থার মধ্যে কাকারের এমন মন্তব্যে অনেকে সমালোচনা করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles