9.6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

অত্যাচারী বসের নগ্ন ছবি স্ত্রীর কাছে পাঠিয়ে প্রতিশোধ!

অত্যাচারী বসের নগ্ন ছবি স্ত্রীর কাছে পাঠিয়ে প্রতিশোধ!
ছবি সংগৃহীত

অফিসে কর্মীদের নিয়ে উপহাস করতেন চল্লিশ ছুঁই ছুঁই বস। অপমান করার সুযোগ পেলে ছাড়তেন না। এক্ষেত্রেও ঠিক এমনই হয়েছিল। সে কারণেই প্রতিশোধ নিতে অবিশ্বাস্য কাণ্ড ঘটালেন দুই কর্মী। বসের নগ্ন ছবি হাতিয়ে তা তার স্ত্রীসহ অন্যদের কাছে পাঠিয়ে দিলেন। ঘটনাটি ভারতের গুজরাটের ভদোদরার।

পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্তের মধ্য়ে একজন নারী। তার দাবি, বসের কারণে বাধ্য হয়ে চাকরি ছাড়তে হয় তাকে। প্রতিশোধ নিতে এক সহকর্মীর সঙ্গে পরিকল্পনা করেন তিনি। ইনস্টাগ্রামে একটি ফেক অ্যাকাউন্ট খোলেন। বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন বসের দিকে। সেই জালে পা দেন বস।

- Advertisement -

প্রথমে বসকে যৌন আবেদনমূলক মেসেজ পাঠাতে থাকেন দুই অভিযুক্ত। ইন্টারনেট থেকে ডাউনলোড করে পাঠানো হয় নগ্ন নারীর ছবি। সেই ফাঁদে পা দেন বস। নিজের নগ্ন ছবি পাঠিয়ে দেন ফেক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। এরপর অবশ্য ওই অ্যাকাউন্ট থেকে আর কোনো মেসেজ পাননি তিনি।

এদিকে বসের সেই ছবি তার স্ত্রী ও পরিচিতদের কাছে পাঠিয়ে দেন দুই সহকর্মী। একই সঙ্গে ফাঁদে পড়ে যে সব মেসেজ তিনি (বস) দিয়েছিলেন তা পাঠিয়ে শুরু হয় ব্ল্যাকমেইলিং। প্রায় তিন মাস পর সাইবার ক্রাইম বিভাগের কাছে এ বিষয়ে অভিযোগ করেন ভুক্তভোগী। দুই অভিযুক্তকে নোটিশ পাঠিয়েছে পুলিশ। তদন্তকারীদের ভাষায়— এটি করপোরেট শত্রুতার ঘটনা।

- Advertisement -

Related Articles

Latest Articles