9.6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

নির্বাচনে থাকব কিনা সেটা সময়ে বলে দেবে : জি এম কাদের

নির্বাচনে থাকব কিনা সেটা সময়ে বলে দেবে : জি এম কাদের
রংপুরে গণসংযোগকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও রংপুর ৩ আসনের প্রার্থী জি এম কাদের ছবি সংগৃহীত

নির্বাচনে শেষ পর্যন্ত জাতীয় পার্টি থাকবে কি-না, এ বিষয়ে সংশয় প্রকাশ করেছেন দলের চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেছেন, নির্বাচনে অংশ নিয়ে সরে যাওয়াটাও রাজনীতির জন্য সুখবর নয়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের অনেক আসন থেকে জাতীয় পার্টির প্রার্থীরা সরে যাচ্ছেন। নির্বাচনে শেষ পর্যন্ত থাকব কিনা তা সময় বলে দেবে।

সোমবার দুপুরে রংপুর নগরীর কোর্ট চত্বরে গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

- Advertisement -

নির্বাচন করতে না চাওয়ার ব্যাপারে প্রার্থীদের স্বাধীনতা দেওয়া হয়েছে দাবি করে তিনি বলেন, পার্টির প্রার্থীদের মধ্যে আমার একটা নির্দেশনা আছে। যারা নির্বাচন করতে চান করবেন, না চাইলে সেটিও সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা তাদের রয়েছে।

গণসংযোগে জি এম কাদেরের সঙ্গে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া, জেলা জাতীয় পার্টির সদস্যসচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু প্রমুখ।

জি এম কাদের আরো বলেন, হুমকি বা অর্থের অভাবে প্রার্থিতা প্রত্যাহার করতে পারে অনেকে। তবে এটি জনগণ ভালোভাবে নেয় না। তাঁরা মনে করে প্রার্থীরা অন্য কারো প্ররোচণায় কিংবা সমর্থনে বা আতাঁত করে অথবা ভয়ে সরে গেছে। যা রাজনীতির জন্য সুখবর নয়। দেশের বিভিন্ন আসন থেকে জাপার প্রার্থীরা সরে যাচ্ছেন। এই অবস্থায় শেষ পর্যন্ত জাতীয় পার্টি নির্বাচনে থাকবে কিনা সেটা সময়ে বলে দেবে। সেই পর্যন্ত অপেক্ষা করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles