24.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

শাকিব খানকে দেখে মঞ্চে লাফ দিলেন এক ভক্ত, অতঃপর…

শাকিব খানকে দেখে মঞ্চে লাফ দিলেন এক ভক্ত, অতঃপর...
ছবি সংগৃহীত

ভারতের আসাম রাজ্যে শাকিব খানের সঙ্গে ‘অদ্ভুত কাণ্ড’ ঘটিয়েছেন এক ভক্ত। ২৯ ডিসেম্বর আসামের ওয়েস্ট গোয়ালপাড়া কলেজ প্রাঙ্গণে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। সেই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খাচ্ছে।

অভিনয় দক্ষতায় শাকিব খান বাংলাদেশের সীমান্তবর্তী ভারতের রাজ্যগুলোতে বেশ জনপ্রিয়। তাই তার আসাম যাওয়ার খবর শুনে সেখানকার অনুরাগীরা উত্তেজিত ছিলেন।

- Advertisement -

ভিডিওতে দেখা গেছে, শাকিব মঞ্চে ওঠার পর উপস্থিত দর্শকের মাঝে রীতিমতো হইহুল্লোড় পড়ে যায়। তাদের মধ্যে থেকে এক ভক্ত আবেগ সামলাতে না পেরে মঞ্চে উঠে প্রিয় নায়ককে জড়িয়ে ধরতে যান। তখন তাকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন তিনি।

তাৎক্ষণিকভাবে আয়োজক কর্তৃপক্ষের দুজন ব্যক্তি এসেই সেই ভক্তকে মঞ্চ থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ধরে নিয়ে যাওয়ার সময় ‘ঠিক আছে, ঠিক আছে’ বলে তাকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন শাকিব।

ভক্তের এমন কাণ্ডে স্বাভাবিকভাবেই প্রথমে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছিলেন শাকিব খান। তবে পরে নিজেকে সামলে নিয়েছেন। বুঝতে পেরেছেন সেটি ছিল ভক্তের অকৃত্রিম ভালোবাসা।

এর আগে প্রথমে ২৮ ডিসেম্বর আসামের আরও একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল শাকিব খানের। সেটি বিশৃঙ্খলার কারণে হয়নি। অনুষ্ঠান শুরু করতে দেরি হওয়ায় স্থানীয়রা হামলা চালিয়ে পণ্ড করে দেন সেই আয়োজন। ভেঙে ফেলা হয় মঞ্চ ও শতাধিক চেয়ার।

- Advertisement -

Related Articles

Latest Articles