13.9 C
Toronto
শুক্রবার, মে ১৭, ২০২৪

কাঁদতে কাঁদতে শুটিং থেকে বাড়ি ফেরেন ক্যাটরিনা!

কাঁদতে কাঁদতে শুটিং থেকে বাড়ি ফেরেন ক্যাটরিনা!
ক্যাটরিনা কাইফ

‘টাইগার ৩’ ছবিতে ক্যাটরিনা কাইফে মুগ্ধ হয়েছেন দর্শকরা। এবার তার মুখিয়ে রয়েছেন অভিনেত্রীর নতুন ছবি ‘মেরি ক্রিসমাস’ নিয়ে। ছবিটিকে ঘিরে দরশকের কৌতূহল রয়েছে, কারণ ছবিতে দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা। ছবির পরিচালক শ্রীরাম রাঘবন।

তবে, ছবিটির শুটিংয়ের সময় একবার ক্যাটরিনা নাকি কাঁদতে কাঁদতে ফ্লোর ছেড়েছিলেন সম্প্রতি এই ছবিতে কাজের অভিজ্ঞতা শুনাতে গিয়ে এমন কথা জানান ক্যাট।

- Advertisement -

অভিনেত্রীর মতে, এই ছবি তাকে বড় চ্যালেঞ্জের সম্মুখীন করেছিল। কারণ ছবিতে হিন্দির পাশাপাশি তামিল সংলাপও রয়েছে এবং পরিচালক ক্যাটরিনার জন্য ডাবিং করতে নারাজ ছিলেন।

ক্যাটরিনা বলেন, ‘আমি তামিল বলতে পারি না। খুব কঠিন ভাষা। আমি ভেবেছিলাম, শ্রীরাম স্যর আমাকে ছাড় দেবেন।’

অভিনেত্রী জানান যে তিনি ভেবেছিলেন, শুটিংয়ের ব্যস্ততায় শ্রীরাম ঠিক ভুলে যাবেন। কিন্তু ছবির শুটিং শেষ হতেই শ্রীরাম নাকি ক্যাটরিনাকে বলেন, ‘কাল থেকে তামিল।’ এই প্রসঙ্গে ক্যাটরিনা মজার ছলে বলেন, ‘আমি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছিলাম। পরের দিন সেটে এসেও কেঁদে ফেলি। ওর কাছে অনুরোধ করেছিলাম, যাতে আমাকে তামিল বলতে না হয়। কিন্তু, তাতে কোনও কাজ হয়নি।’

ক্যাটরিনা জানান, তামিল প্রশিক্ষক থাকার জন্য তিনি শেষ পর্যন্ত সংলাপগুলি রপ্ত করতে পেরেছিলেন। শ্রীরামও অন্য একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, তামিল না জেনেও ক্যাটরিনা খুব ভালভাবেই কাজটা শেষ করেছেন।

ছ’বছর আগে মুক্তি পেয়েছিল শ্রীরাম পরিচালিত ‘আন্ধাধুন’। এবার এই ছবিতে ব্যতিক্রমী কাস্টিং করেছেন পরিচালক।

- Advertisement -

Related Articles

Latest Articles