14.4 C
Toronto
শনিবার, জুন ১৫, ২০২৪

তরুণ-তরুণীর নগ্ন ভিডিও ভাইরাল, অপরাধীদের খুঁজছে পুলিশ

তরুণ-তরুণীর নগ্ন ভিডিও ভাইরাল, অপরাধীদের খুঁজছে পুলিশ
ছবি ভিডিও থেকে নেওয়া

কুমিল্লার দাউদকান্দিতে একটি কক্ষে আটকে রেখে তরুণ-তরুণীকে বিবস্ত্র করে ভিডিও করার অভিযোগ উঠেছে। ওই ঘটনার ৩ মিনিট ৮ সেকেন্ডের একটি ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ভিডিওটি দাউদকান্দি উপজেলার গোরীপুর এলাকার বলে ধারণা করছে পুলিশ। তবে অভিযুক্ত যুবকদের কিংবা ভুক্তভোগী তরুণ-তরুণীর পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

- Advertisement -

ওসি বলেন, ‘ঘটনা যখনকারই হোক, জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।’

গত বৃহস্পতিবার রাত থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, একটি কক্ষে তরুণ-তরুণীকে জোর করে বিবস্ত্র করার চেষ্টা করছে চার-পাঁচজন যুবক। এ সময় কেঁদে কেঁদে ওই তরুণীকে বলতে শোনা যায়, ‘ভাই, যেভাবেই হোক টাকা জোগাড় করে দেব।’ কিন্তু এসব কথায় কর্ণপাত না করেই তাদের বিবস্ত্র করার চেষ্টা করে অভিযুক্তরা। একপর্যায়ে প্রথমে তরুণ ও পরে তরুণীর মাথার চুল ধরে তাদের বিবস্ত্র করা হয়। পরে উভয়কে একসঙ্গে দাঁড় করিয়ে ভিডিও করা হয়। তবে ভুক্তভোগী তরুণ-তরুণী সম্পর্কে কী হন, তা জানা যায়নি।

কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, ‘এটি ২০২২ সালের ঘটনা। আমরা কয়েক দিন আগে এটি জেনেছি। অভিযুক্তরা শনাক্ত প্রায়। ভিকটিম পাওয়া যাচ্ছে না। ইতোমধ্যে আমরা জানতে পেরেছি, ভিকটিম ছেলেটি দেশের বাইরে চলে গেছে। সে এ বিষয়ে কথা বলতে চায় না। বিষয়টি নিয়ে আমরা খুব সিরিয়াস। আমাদের বিশেষ টিম কাজ করছে। খুব দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

- Advertisement -

Related Articles

Latest Articles