6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

প্রতিপক্ষ বাধা দেবে, আমি সেটিকে কাউন্টার দেব: মাহিয়া মাহি

প্রতিপক্ষ বাধা দেবে, আমি সেটিকে কাউন্টার দেব: মাহিয়া মাহি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে মতবিনিময় শেষে নির্বাচনের নানান বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বলেন রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা শারমিন আক্তার নিপা মাহিয়া (মাহিয়া মাহি)। এ সময় তিনি বলেন, নির্বাচনি প্রচারণায় কিছু তো বাধা থাকবেই।

- Advertisement -

সংবাদমাধ্যম অনুযায়ী, বুধবার (২০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় রাজশাহীর ছয়টি সংসদীয় আসনের প্রার্থীদের সঙ্গে রাজশাহী সার্কিট হাউসে মতবিনিময় সভা শেষে মাহি সাংবাদিকদের এসব কথা বলেন মাহি।

নির্বাচনি প্রচারণার পরিস্থিতি সম্পর্কে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রচারণায় কিছু তো বাধা থাকবেই। বাধা না থাকলে তো আর রাজনীতি হবে না। প্রতিপক্ষ বাধা দেবে, আমি সেটিকে কাউন্টার দেব।

মাহি রাজশাহী-১ আসন (গোদাগাড়ী-তানোর) থেকে ট্রাক প্রতীক নিয়ে ভোটযুদ্ধে নেমেছেন। এই আসনে বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী আওয়ামী লীগের নৌকা প্রতীক পেয়েছেন।

মাহি আরও বলেন, একটা বিষয় হচ্ছে— আমি যখন যেভাবে প্রশাসনকে ইনফর্ম করেছি দ্রুত গতিতে তারা সেখানে পৌঁছেছে। কোনো ভোটারকে ভয় দেখানোর সুযোগ নেই। ভোটাররা যেন কেন্দ্রে উপস্থিত থাকে, সে জন্য যা যা করার দরকার আমরা করছি।

এ সভায় রাজশাহীর ছয়টি আসনের প্রার্থীরা উপস্থিত ছিলেন। মতবিনিময়ে প্রার্থীদের কথা শোনেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। এ সময় তিনি নির্বাচনের ভোটগ্রহণের বিষয়ে কথা বলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles