9.6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

ক্যাটরিনাকে বিয়ে না করলে তোমাকেই করতাম, কাকে বললেন ভিকি?

ক্যাটরিনাকে বিয়ে না করলে তোমাকেই করতাম, কাকে বললেন ভিকি?
<br >ভিকি ক্যাটরিনা

সামনেই ‘ডাঙ্কি’র মুক্তি। বড়দিনের ঠিক আগে ২১ ডিসেম্বর আসছে ডাঙ্কি। আপাতত তাই এই ছবি নিয়েই চর্চা তুঙ্গে। আর হবে নাই বা কেন, শাহরুখের ছবি বলে কথা! তার ওপর আবার এই ছবিতে উপরি পাওনা তাপসী পান্নু ও ভিকি কৌশল। এই ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে ভিকির সঙ্গে বেশ বন্ধুত্ব তৈরি হয়েছে শাহরুখের। আর সাম্প্রতিক এক অনুষ্ঠানে সে কথাই খোলাসা করেছেন খোদ ‘বাদশা’।

সে তো না হয় হলো কিন্তু শাহরুখ ভিকিকে নিয়ে যা বলেছেন সে কথা শুনলে চমকে যেতে হয়। সোমবার, ‘ডাঙ্কি’র নির্মাতারা তাদের ইউটিউব চ্যানেলে একটা মজাদার নতুন ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে শাহরুখকে তাপসী পন্নু ও রাজকুমার হিরানির সঙ্গে ডাঙ্কি নিয়ে কথা বলতে দেখা গেছে। শাহরুখ ছবিতে ‘ক্লাসরুমের দৃশ্য’ শুটিংয়ের এক ঘটনা শেয়ার করেছেন।

- Advertisement -

শাহরুখ বলেন, ‘মানুষ রক্তের সম্পর্ক ভাই হয় কিন্তু আমরা লেবু ভাই হয়ে গিয়েছিলাম। আমরা প্রেমে পড়েছিলাম। কয়েকবার ভিকি এমনও বলেছে যে, আমি ক্যাটরিনা কাইফকে খুব তাড়াতাড়ি বিয়ে করে ফেলেছি, না হলে আমি তোমাকে বিয়ে করতাম।

পরিচালক রাজকুমার হিরানি এই কথা প্রসঙ্গে বলেন, তিনি অবাক হয়েছিলেন যখন ছবির একটা দৃশ্যে শাহরুখ একটা লেবুর টুকরো চেটে নেন এবং তার পরে সেটা ভিকি কৌশলকে দিয়েছিলেন এবং তিনিও সেটে চেটে বসেন। শাহরুখ তখন রসিকতা করে বলেন যে, এখনো তারা মাঝে মাঝে দেখা করে এবং একই লেবু ভাগ করে নেন।

- Advertisement -

Related Articles

Latest Articles