19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

‘জামাল কুদু’ গানের কে এই সুন্দরী?

‘জামাল কুদু’ গানের কে এই সুন্দরী?
ছবি সংগৃহীত

বলিউডে ‘অ্যানিমেল’ ঝড় বইছে। রণবীর কাপুরের এ ছবি গত ১ ডিসেম্বর মুক্তির পর থেকেই রেকর্ড গড়ছে। ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি বঙ্গা। আর এ ছবিতেই প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা।

তবে রণবীরের সঙ্গে টক্কর দিয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা ববি দেওল। বিশেষ করে ‘জামাল কুদু’ গানের তালে ববি দেওলের নাচে মাতোয়ারা সবাই। ববির সঙ্গে ভাইরাল এই গানে অংশ নেওয়া এক তরুণীও। শুধু ভাইরালই নয়, সামাজিক মাধ্যমের সব প্লাটফর্মে ‘জামাল-কুদু’ বা ‘জামাল জামালু’ নামের গানটি এখন ট্রেন্ডিংয়ের শীর্ষে। আর এই সুন্দরীর পরিচয় খুঁজতে হুমড়ি খেয়ে পড়ছেন অনেকেই।

- Advertisement -

ভিন্ন ভাষার গানটি বিমোহিত করেছে সব শ্রেণির দর্শক-শ্রোতাদের। আর সেই গানেই পারফরম্যান্স করেছেন ইরানি মডেল তানাজ দাউদি। তনি নামেও তিনি পরিচিত। ‘জামাল-কুদু’ ভাইরাল হওয়ায় রাতারাতি সেনসেশন হয়ে উঠেছেন এই মডেল।

গানটিতে একটি বিয়ের দৃশ্য দেখানো হয়েছে যেখানে ববি দেওলের চরিত্রটি তৃতীয়বার বিয়ে করছে। গানের দৃশ্যে ববি তার মাথায় একটি গ্লাস নিয়ে নাচতে থাকেন এবং তারপরে গানটি গাইতে থাকা একদল মেয়ের কাছে চলে যান। মেয়েদের দলের মাঝখানে থাকা সেই তানাজ দ্রুত ভাইরাল হয়ে যায়। গানটিতে তার মিষ্টি উপস্থাপনা মন কেড়েছে দর্শকদের।

তানাজ দাউদি ইরানের একজন মডেল এবং নৃত্যশিল্পী, যিনি ভারতে কাজ করেন। জামাল কদুতে উপস্থিত হওয়ার আগে তিনি বলিউডের অন্যান্য গান এবং একটি স্টেজ শোতে সঞ্চালনার কাজ করেছেন। নোরা ফাতেহি, বরুণ ধাওয়ান, জন আব্রাহাম এবং সানি লিওনের মতো তারকাদের সঙ্গে তাকে দেখা গেছে। তবে তার অন্যান্য জায়গায় উপস্থিতি মূলত ব্যাকগ্রাউন্ডে ছিল তাই সেভাবে নজরে আসেননি এই মডেল। জামাল কুদুই প্রথমবার ফ্রেমের সামনে নিয়ে এসেছে তাকে।

‘জামাল-কুদু’ গানটি তানাজের জীবনকে বদলে দিয়েছে রীতিমতো। নিজের ইনস্টাগ্রাম বায়োতে এই মডেল ‘জামাল জামালু মেয়ে’ লিখে রেখেছেন। ভারতে তার খ্যাতিও এখন আকাশচুম্বী। অ্যানিমেল মুক্তির আগে তানাজের প্রায় দশ হাজার ইনস্টাগ্রাম ফলোয়ার ছিল। মাত্র দুই সপ্তাহে সংখ্যাটি বেড়ে ২.৬ লাখে পরিণত হয়েছে এবং এটি ক্রমাগত বাড়ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles