19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

অভিষেকের সঙ্গে বিচ্ছেদ হলেও কত টাকার সম্পত্তি থাকছে ঐশ্বরিয়ার ঝুলিতে?

অভিষেকের সঙ্গে বিচ্ছেদ হলেও কত টাকার সম্পত্তি থাকছে ঐশ্বরিয়ার ঝুলিতে?
ঐশ্বরিয়া রাই বচ্চন

বেশ কিছুদিন ধরেই বলিউডের বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে, বলিউড শাহেনশা অমিতাভের সংসারে বিচ্ছেদের সুর বাজতে চলেছে। অর্থাৎ অমিতাভের ছেলে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্ক নাকি ভালো যাচ্ছে না। বচ্চনদের বাড়ি ছেড়ে মায়ের কাছে এসে থাকছেন ঐশ্বরিয়া, এমনটাই শোনা যাচ্ছে। এরই মধ্যে বিয়ের আংটির হাত থেকে খুলে ফেলেছেন অভিষেক-ঐশ্বরিয়া।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, উভয়ের সম্পর্ক নিয়ে দোটানা থাকলেও সন্তানের মুখের দিকে তাকিয়ে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন নিজেদের সমস্যার কথা সামনে আনতে চাইছেন না। তবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে থাকেন যদি, তবে বচ্চন পরিবারের বিশাল সম্পত্তি, আভিজাত্য ছেড়ে যেতে হবে তাকে। তাই এখন অনেক ভক্তের কৌতুহল, ঐশ্বরিয়ার সম্পত্তি কেমন বা কতটা রয়েছে? স্বামী ও শ্বশুড়বাড়ির পরিচয় ছাড়াও, সাবেক এই বিশ্বসুন্দরীর সম্পত্তি ও অর্থবিত্তের পরিমান কেমন? যদি বচ্চন পরিবারের টাকা তিনি না নেন, সেক্ষেত্রে কত কোটির সম্পত্তি থাকবে ঐশ্বরিয়ার কাছে?

- Advertisement -

২০২৩ সালের টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ঐশ্বরিয়া বর্তমানে ৭৭৬ কোটি রুপির মালিক। নিজের দীর্ঘ ক্যারিয়ারে ৫০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া।

এছাড়াও মডেলিং, বিজ্ঞাপন, বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হয়েও প্রচুর টাকা আয় করেছেন অভিনেত্রী। যুক্ত রয়েছেন বিভিন্ন সংস্থার সঙ্গে। মাঝে মধ্যে বেশ কিছু ইভেন্টেও উপস্থিত হতে দেখা যায় তাকে। সেখান থেকেও আয় হয় তাঁর।

সিনেমাপ্রতি ১০-১২ কোটি রুপিও নিয়ে থাকেন ঐশ্বরিয়া। বিজ্ঞাপনের জন্য ৫-৬ কোটি পর্যন্ত চার্জ করেন তিনি। এছাড়াও দুবাইয়ে ঐশ্বরিয়া অভিষেক জুটির ১৬ কোটি রুপির বাড়ি ও বান্দ্রায় ২০ কোটি রুপির অ্যাপার্টমেন্ট রয়েছে যেগুলোর অংশীদার তিনি। এছাড়াও রোলস রয়ে, মার্সিটিজ, অডির মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে অভিনেত্রীর যেগুলোর মুল্য অনেক। তাই বচ্চন পরিবারের সম্পত্তি যদি তিনি নাও পান, তবে বেশ মোটা টাকাই রয়েছে তাঁর ঝুলিতে।

যা অস্বীকার করার কোনও উপায় নেই।

ঐশ্বরিয়াকে সর্বশেষ দেখা গেছে ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি হওয়া চলচ্চিত্র ‘পোন্নিয়িন সেলভান ২’তে। মণি রত্নমের মহাকাব্যিক চলচ্চিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন অভিনেত্রী। অন্যদিকে অভিষেক বচ্চনের সর্বশেষ স্পোর্টস ড্রামা ‘ঘুমর’ দর্শক মহলে বেশ সাড়া পেয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles