21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

১০ মিনিটের খোলামেলা দৃশ্যে অভিনয়ের জন্য কত টাকা পেয়েছেন এই নায়িকা?

১০ মিনিটের খোলামেলা দৃশ্যে অভিনয়ের জন্য কত টাকা পেয়েছেন এই নায়িকা?
অভিনেত্রী তৃপ্তি দিমরি

১ ডিসেম্বর মুক্তির পর থেকে ‘অ্যানিমেল’ নিয়ে আলোচনা-সমালোচনা এখনো চলছে। রণবীর কাপুর, ববি দেওলকে নিয়ে যতটা আলোচনা, অভিনেত্রী তৃপ্তি দিমরিকে নিয়েও কোনো অংশে কম চর্চা হচ্ছে না। ছবিতে রণবীরের নায়িকা রাশমিকা মান্দানা। মাত্র ১০ মিনিটের চরিত্রের অভিনেত্রী তৃপ্তি দিমরি ছাপিয়ে গেছেন রাশমিকাকেও।

সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল তৃপ্তিতে। ‘বুলবুল’ বা ‘কলা’র এই নায়িকা অভিনীত একাধিক ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে কম জল ঘোলা হয়নি। তবে সেই সব সাহসী দৃশ্যে অভিনয় করার জন্য সেই পরিমাণ পারিশ্রমিকও পেয়েছেন তৃপ্তি। সেই পারিশ্রমিকের আসলে কত?

- Advertisement -

ভারতীয় এক গণমাধ্যম জানাচ্ছে ‘অ্যানিম্যাল’ ছবিতে ‘জোয়া’র চরিত্রে অভিনয় করার জন্য নাকি ৪০ লাখ টাকা পারিশ্রমিক পেয়েছেন তৃপ্তি।

যদিও পারিশ্রমিকের এই টাকার পরিমাণ নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে। তবে টাকার চেয়ে ব্যাপক প্রচার পেয়েছেন এই অভিনেত্রী, এটা বলাই যায়। অল্প কয়েক দিনে তাঁর ফলোয়ার বেড়েছে কয়েক গুণ। যদিও রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে তাঁর অভিনয় পছন্দ হয়নি তৃপ্তির পরিবারের সদস্যদের।

অভিনেত্রী জানান, তাঁর মা-বাবা নাকি ওই দৃশ্য দেখে মোটেই খুশি নন। তবে সমালোচক ও দর্শকের শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত তৃপ্তি নিজে।
জানা গেছে, ‘অ্যানিম্যাল’-এর নায়িকা হিসেবে তৃপ্তির প্রায় ১০ গুণ টাকা পারিশ্রমিক পেয়েছেন রাশমিকা মান্দানা। সেটা ছিল প্রায় চার কোটি টাকা। আর নায়ক রণবীরের পারিশ্রমিক সবচেয়ে বেশি।

রাশমিকার প্রায় ১০ গুণ পারিশ্রমিক আগেই পেয়েছিলেন রণবীর, যা প্রায় ৪০ কোটি টাকা। তার পরও ছবির বাণিজ্যিক সাফল্যের লভ্যাংশ পেতে চলেছেন তিনি। ভারতীয় বক্স অফিস থেকেই এখন পর্যন্ত ‘অ্যানিম্যাল’-এর উপার্জন প্রায় ৫০০ কোটি টাকা। ফলে রণবীরের ঝুলিতে যে আরো কয়েক কোটি টাকা আসতে চলেছে, তা নিয়ে কোনো সন্দেহ নেই।

- Advertisement -

Related Articles

Latest Articles