8.8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

সাকিবের পক্ষে মিছিল করায় আ.লীগ নেতাকে হাতুড়িপেটার অভিযোগ

সাকিবের পক্ষে মিছিল করায় আ.লীগ নেতাকে হাতুড়িপেটার অভিযোগ
গোলাম মোরশেদ টুকুকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে

মাগুরার শ্রীপুরে প্রতিপক্ষের হামলায় গোলাম মোরশেদ টুকু (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন। আজ রবিবার সন্ধ্যায় আহত অবস্থায় তাঁকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার অভিযোগ, গত ২৬ নভেম্বর মাগুরা-১ আসনে সাকিব আল হাসানকে মনোনয়ন দেওয়ার পর তিনি নিজ এলাকায় আনন্দ মিছিল করেন। এ কারণে প্রতিপক্ষের লোকজন তাকে হাতুড়িপেটা করেছেন।

- Advertisement -

তবে অভিযুক্ত গয়েশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম বলছেন, মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। এ ঘটনার সঙ্গে আমরা জড়িত না।
গোলাম মোরশেদ টুকু উপজেলার গয়েশপুর ইউনিয়নের লাঙ্গলবাধ গ্রামের মৃত কেরামত আলীর ছেলে। তিনি গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদে রয়েছেন।

আহত গোলাম মোরশেদ জানান, আজ বিকালে সে স্থানীয় লাঙ্গলবাধ বাজার কৃষি ব্যাংক থেকে গ্রামে ফিরছিলেন। পথিমধ্যে বিকাল ৫টার দিকে লাঙ্গলবাধ বাজার এলাকায় হালিম চেয়ারম্যানের সমর্থকরা পূর্ব বিরোধের জের হাতুড়ি দিয়ে পেটানো শুরু করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

টুকু জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে টুকুসহ তার লোকজন অন্য একজন চেয়ারম্যান প্রার্থীকে সমর্থন করেন। যা নিয়ে তাদের মধ্যে অনেক আগে থেকেই বিরোধ চলছিল। ২৬ নভেম্বর মিছিল দেওয়ার ঘটনাকে ইস্যু হিসেবে নিয়ে হালিম চেয়ারম্যান ও তার সমর্থকরা এ হামলা চালায়। হামলা চালানোর সময় তাদের বলতে শোনা গেছে ‘চেয়ারম্যান হতি চাস, এ কারণে নতুন নেতার মিছিল দিয়ে নেতা হওয়ার সুযোগ খুঁজতিছিস। তোকে নেতা বানাচ্ছি’।

- Advertisement -

Related Articles

Latest Articles