22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

নারী সাংবাদিককে জাপটে ধরে চুমু খেলেন সালমান

নারী সাংবাদিককে জাপটে ধরে চুমু খেলেন সালমান
ছবি সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই টাইগার ৩ নিয়ে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন বলিউড ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। কখনও সামনে উঠে আসছে তার ছবির বক্স অফিসের খবর, কখনও আবার সবার নজরের কেন্দ্রে তিনি। তবে ভাইজান এখন ব্যস্ত রয়েছেন নতুন ছবি নিয়ে। বিভিন্ন মহলেও প্রশংসিত হয়েছে নতুন ছবি।

ভারতীয় গণমাধ্যম টিভি-৯ এর খবরে বলা হয়, এখন পর্যন্ত বিশ্বজুড়ে ৪০০ কোটি রুপি ঘরে তুলেছে টাইগার ৩। আর ভারতের বুকে তা ২৫০ কোটির দরজায়। তবে সালমান খান ও ক্যাটরিনা কাইফের জুটির এই ছবি এখন চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছে কেবলই তাদের অ্যাকশনের জন্য।

- Advertisement -

এদিকে গোয়া ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখা গেছে বলিউড ভাইজানকে। সেখানে রেড কার্পেটে সালমান খানকে দেখা মাত্রই পাপারাৎজি থেকে শুরু করে এগিয়ে আসেন সংবাদকর্মীরাও। তবে বলিউডের এ ভাইজান একজনকে দেখে নিজেই এগিয়ে এলেন। এরপর সবার নজর ঘুরে যায় তার দিকে।

মূলত সালমান যার দিকে এগিয়ে গেলেন তিনি একজন প্রবীণ সাংবাদিক। তাকে কাছে টেনে আদর করলেন ভাইজান। জড়িয়ে ধরে তার কপালেও চুমুও এঁটে দেন তিনি।

খবরে আরও জানানো হয়, এ সাংবাদিকের সঙ্গে সালমানের পরিচয় বহুদিনের। তাই ভিড়ের মধ্যেই তাকে চিনে ফেলেন ভাইজান। মজা করে চুমুও খেতে গেলেন তিনি। সাংবাদিকের সঙ্গে সালমান খানের এই খুনসুটির ভিডিও এখন নেটপাড়ায় ভাইরাল। যার জন্য প্রশংসায় ভাসছেন ভাইজান।

- Advertisement -

Related Articles

Latest Articles