15.3 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

ভারত হেরে যাওয়ায় যা বললেন ‘নগ্ন’ হতে চাওয়া সেই অভিনেত্রী

ভারত হেরে যাওয়ায় যা বললেন ‘নগ্ন’ হতে চাওয়া সেই অভিনেত্রী

ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন। এমন ঘোষণাটি দিয়েছিলেন দক্ষিণি অভিনেত্রী রেখা বোজ। কিন্তু সময় পক্ষে ছিল না।

- Advertisement -

রোববার (১৯ নভেম্বর) ফাইনাল বৈতরণী পাড়ি দিতে গিয়ে অস্ট্রেলিয়ার কাছে হেরে গেছে ভারত। ফলে ঘোষণাটি বাস্তবায়ন করা হয়নি রেখার। তবে খেলার ফলাফলের পর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

নিজের ফেসবুকে রেখা লিখেছেন, হৃদয় ভেঙে গেছে। তারপরও আমার ভারত সেরা। দীর্ঘ এই জার্নিতে (বিশ্বকাপ সিরিজ) চমৎকার খেলেছে।

সদ্য সমাপ্ত ওয়ান ডে ক্রিকেট বিশ্বকাপে ভারত-অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার আগে রেখা জনিয়েছিলেন, বিশ্বকাপে ভারত জিতলে তিনি নগ্ন হয়ে দাঁড়াবেন বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে।

রেখা তেলগু চলচ্চিত্রাঙ্গনের অভিনেত্রী। তবে যতটা না অভিনয় দিয়ে নজর কেড়েছেন তার চেয়ে বেশি আলোচনায় এসেছেন বিতর্কিত মন্তব্য করে। উল্টাপাল্টা মন্তব্য করে এর আগেও বেশ কয়েকবার ভাইরাল হয়েছেন এ অভিনেত্রী।

অনেকে মনে করেন এটি মূলত রেখার আলোচনায় থাকার উপায়। কেননা অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তার ছিটেফোটা নেই তার। বেশ কয়েকটি ছ্যবিতে সুযোগ পেলেও নিজেকে প্রমাণ করতে পারেননি তিনি। তার অভিনীত সিনেমাগুলো হচ্ছে ‘মঙ্গল্যম’, ‘স্বাথি চিনুকু’, ‘কালায়া তসময়া নামা’।

প্রসঙ্গত, রেখাই প্রথম নয়। ২০১২ সালে এমন ঘোষণা দিয়ে রাতারাতি প্রচারের আলোয় এসেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। ভারত জিতলে নগ্ন হবেন বলে জানিয়েছিলেন তিনি। তবে সেবার এমএস ধোনির নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতলে কথা রাখেননি পুনম। এদিকে ভারত হেরে যাওয়ায় রেখাও বাস্তবায়ন করতে পারলেন না তার ঘোষণা।

- Advertisement -

Related Articles

Latest Articles