4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৭, ২০২৩

আগের স্ত্রীর সঙ্গে তালাক হয়নি নোবেলের

আগের স্ত্রীর সঙ্গে তালাক হয়নি নোবেলের
নোবেল খুলুনার এক মেয়ের সঙ্গে ও সালসাবিল মাহমুদ বাম থেকে

আলোচিত-সমালোচিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল আবারো বিয়ের ঘোষণা দিয়েছেন। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে ফারজান আরিশা নামে এক তরুণীকে বিয়ের দাবি করেন তিনি।

তবে আরিশার আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে কী হয়নি, তা নিয়েও আলোচনা তুঙ্গে। এর আগে রোববার রাতে আরিশার সঙ্গে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন নোবেল। যেখানে তাদের দুজনকেই বেশ ঘনিষ্ঠভাবে দেখা যায়।

- Advertisement -

খোঁজ নিয়ে জানা গেছে, আরিশার গ্রামের বাড়ি খুলনায়। সামাজিক যোগাযোগমাধ্যমে গায়কের সঙ্গে পরিচয় তার। এরপর একাধিকবার নড়াইলে দুজনে দেখাও করেছেন। সেখান থেকেই তাদের সম্পর্কের শুরু।

এদিকে নোবেলের সঙ্গে বিচ্ছেদ সম্পন্ন হয়নি বলে জানিয়েছেন সালসাবিল মাহমুদ। বললেন, আমার সঙ্গে নোবেলের ডিভোর্স এখনো সম্পন্ন হয়নি। আমি ডিভোর্সের চিঠি পাঠিয়েছিলাম। তখন ডিবি কার্যালয়ে নোবেলকে ডাকা হয়েছিল। সেখানেই সে মুচলেকা দিয়েছিল, নেশা করবে না; অন্য মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়াবে না। এখন দেখছি তার নতুন কাহিনি। অবশ্য আমি তার সঙ্গে সম্পর্ক রাখতেও চাই না।

বললেন, আসলে আমি যতটুকু শুনেছি সে বিয়ে করেনি। মেয়েটিকে উঠিয়ে এনে তার কাছে রেখেছে। মেয়েটির পরিবারের সদস্যরাও গিয়ে আরশিকে আনতে পারেনি। তাদের দুজনকে একসঙ্গে নেশা করতেও দেখা গেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles