22.1 C
Toronto
শুক্রবার, জুলাই ১২, ২০২৪

রাগ করে বিয়ারের চৌবাচ্চায় কোম্পানির কর্মীর মূত্র বিসর্জন

রাগ করে বিয়ারের চৌবাচ্চায় কোম্পানির কর্মীর মূত্র বিসর্জন

শিংতাও বিয়ার চীনের সবচেয়ে জনপ্রিয় পানীয়গুলোর একটি। স্বল্প অ্যালকোহলযুক্ত এই পানীয়র ভক্তরা এবার একটু নড়েচড়ে বসবেন। কারণ কথা-কাটাকাটির জের ধরে শিংতাও বিয়ার কোম্পানিটির এক কর্মী বিয়ারের একটি বড় চৌবাচ্চায় মূত্র বিসর্জন করে ফেলেছেন।

- Advertisement -

এ বিষয়ে বৃহস্পতিবার বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, মূত্র বিসর্জনের ঘটনাটি গত মাসে ঘটলেও এর একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। শুধু তাই নয়, ভাইরাল ওই ভিডিওটির ভিউ ইতিমধ্যে কোটি ছাড়িয়ে গেছে।

এই ঘটনায় ওই কর্মীকে শাস্তির আওতায় আনা হয়েছে বলেও জানিয়েছে কোম্পানি। শেনডং প্রদেশের পিংডু কাউন্টিতে ওই কোম্পানির কারখানা অবস্থিত। চীনা সামাজিক যোগাযোগ মাধ্যম উইবুতে ওই কারখানার কর্তাব্যক্তিরা জানান, ঘটনার সময় একটি চৌবাচ্চা থেকে কন্টেইনারবাহী ট্রাকে বিয়ার স্থানান্তরে সাহায্য করছিলেন অভিযুক্ত কর্মী। কিন্তু কুই নামের সেই কর্মী একপর্যায়ে ট্রাকের চালকের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন।

কোম্পানিটি দাবি করেছে, তর্কের জের ধরে কুই যখন চৌবাচ্চার মধ্যে প্রস্রাব করে দেন—ততক্ষণে ওই পাত্রটি খালি হয়ে গিয়েছিল।

কুইয়ের ওই কর্মকাণ্ড ট্রাক চালকের ক্যামেরায় ধরা পড়ে। পরে তিনি এই ভিডিও টিকটকের চীনা সংস্করণ ডুইনে ছেড়ে দেন।

শিংতাও কোম্পানি জানিয়েছে, প্রশাসনিকভাবে শাস্তির আওতায় আনা কুই ওই কারখানার কোনো সরাসরি কর্মচারী নন। অন্য একটি পরিষেবা কোম্পানির হয়ে তিনি শিংতাও কারখানায় নিযুক্ত হয়েছিলেন।

পানীয়টির ভোক্তাদের উদ্দেশে কোম্পানি জানিয়েছে, ওই ঘটনার আগে পরে উৎপাদিত বিয়ারের বেশ কয়েকটি ব্যাচ তারা বাতিল করে দিয়েছেন। তাই ভক্তরা এটি নির্দ্বিধায় পান করতে পারবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles